shono
Advertisement
Salman Khan

অনন্ত-রাধিকার সন্তানের অপেক্ষা! শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী মন্তব্য সলমনের?

ভাইজানের মন্তব্যে শোরগোল নেটদুনিয়ায়।
Published By: Suparna MajumderPosted: 12:51 PM Jul 16, 2024Updated: 05:22 PM Jul 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সবে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে হল। আম্বানিদের অনুষ্ঠানের রেশও কাটেনি। একের পর এক ইভেন্ট হয়েই চলেছে। এর মধ্যেই অনন্ত-রাধিকার সন্তানের কামনা করে বসলেন সলমন খান (Salman Khan)। তাও আবার সোশাল মিডিয়া পোস্টে।

Advertisement

গত ১২ জুলাই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে হয় (Anant Ambani and Radhika Merchant Wedding)। বিয়ের আগে থেকেই আম্বানিদের অনুষ্ঠানে দেখা যাচ্ছে সলমনকে। গায়ে হলুদের অনুষ্ঠানে তাঁর গালেও হলুদ লেগেছে। তা দেখে আবার ভাইজানের ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাঁদের বক্তব্য, এবার তাহলে বিয়েটাও হয়ে যাবে। সে যাই হোক, বিয়ে ও রিসেপশনেও সময়মতো হাজির হয়েছেন ভাইজান। সোমবার অনন্ত ও রাধিকার বিয়ের একটি ছবি নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেন তিনি।

[আরও পড়ুন: সোহিনী-শোভনের বিয়ের সুন্দর মুহূর্ত সৌরভ-দর্শনার সঙ্গে, টলিউডের আর কারা গিয়েছিলেন? ]

সাদা-কালোর আবহে তোলা এই ছবির ক্যাপশনেই সলমন লেখেন, "অনন্ত আর রাধিকা, মিস্টার অ্যান্ড মিসেস অনন্ত আম্বানি। আমি দেখেছি তোমরা একে অপরকে আর নিজেদের পরিবারকে কতটা ভালোবাসো। এই গোটা বিশ্বশক্তিই তোমাদের একসঙ্গে নিয়ে এসেছে। সমস্ত আনন্দের ভাগীদার হও আর ভালো থাকো। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। তোমরা যখন মা-বাবা হবে সেই সময় আনন্দে নেচে ওঠার জন্য আর তর সইছে না।" ভাইজানের এমন মন্তব্যেই শোরগোল নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, আম্বানিদের এই বিশাল আয়োজনে প্রায় গোটা বলিউড শামিল হয়েছিল। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রণবীর কাপুর, রণবীর সিং, রেখা, জয়া বচ্চন, মাধুরী দীক্ষিত, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট থেকে শুরু করে সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, শাহিদ কাপুর, জাহ্নবী কাপুর, অনন্যা পাণ্ডে, সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ, অনিল কাপুর সবাই সেজেগুজে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। করোনা আক্রান্ত হওয়ার কারণে বিয়েতে যেতে পারেননি অক্ষয় কুমার। তবে সোমবার রিলায়েন্সের কর্মী ও সংবাদমাধ্যমের জন্য বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করেছিলেন আম্বানি পরিবারের সদস্যরা। সেখানে বলিউডের 'খিলাড়ি'কে দেখা যায়। তাঁর সঙ্গে টুইঙ্কল খান্নাও ছিলেন।

[আরও পড়ুন: করোনামুক্ত? তড়িঘড়ি আম্বানিদের অনুষ্ঠানে ছুটলেন অক্ষয়, ভিডিও দেখে কী বলছেন নেটিজেনরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্ত ও রাধিকার বিয়ের একটি ছবি নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেন সলমন।
  • এই পোস্টের ক্যাপশনেই তিনি লেখেন, "...তোমরা যখন মা-বাবা হবে সেই সময় আনন্দে নেচে ওঠার জন্য আর তর সইছে না।"
Advertisement