shono
Advertisement
Salman Khan

সলমন আর 'সিঙ্গল' নন! অনন্ত আম্বানির সঙ্গীতেই দিলেন বড় প্রমাণ, ভাইজানের সঙ্গী কে?

অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে কার হাত ধরে গেলেন সলমন খান?
Published By: Sandipta BhanjaPosted: 07:19 PM Jul 06, 2024Updated: 07:19 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের চিরকুমার। পঞ্চাশ পেরিয়েও গ্ল্যামারাস। যেমন অ্যাকশনে কেতাদুরস্থ, তেমনই রোম্যান্টিক অবতারে সুপারহিট ভাইজান। জীবনে প্রেম একাধিকবার এলেও ছাদনাতলা অবধি আর যাওয়া হয়নি সলমন খানের (Salman Khan)। অতঃপর ৫৮-তেও তিনি বিটাউনের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। তবে আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে এবার যে দৃশ্য ক্যামেরাবন্দি হল, সেটা অন্যকথাই বলছে।

Advertisement

সলমনের জীবনে প্রেম যে আসেনি, তেমনটা নয়! একবার তো বিয়ের আমন্ত্রণপত্র ছাপাও হয়েগিয়েছিল। শেষমুহূর্তে ভেস্তে যায় সব! তার পরও একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে। কখনও সৌমি আলি, কখনও বা ঐশ্বর্য রাই আবার পরে ক্যাটরিনা কাইফের সঙ্গেও তাঁর প্রেমের খবরে মশগুল হয়েছে বিটাউন। কিন্তু শেষ পর্যন্ত খান পরিবারের বউমা হওয়ার সাহস আর কেউ দেখাননি! নেপথ্যে শোনা যায়, ভাইজানের বদমেজাজই দায়ী। বহুবার বিয়ের প্রস্তাব এলেও ফিরিয়েছেন। তবে আটান্নতে পৌঁছে হয়তো থিতু হলেন সলমন খান। তিনি যে 'সিঙ্গল' নন, শুক্রবার রাতে অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠানেই তার প্রমাণ পাওয়া গেল।

কার হাত ধরে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে পৌঁছলেন ভাইজান? তাঁকে দেখা গেল ইউলিয়া ভান্তুরের (Iulia Vantur) সঙ্গে। দীর্ঘ কয়েক বছর থেকেই রোমানিয়ান এই মডেল-অভিনেত্রীর সঙ্গে সলমনের প্রেমের সম্পর্কের গুঞ্জন। একবার তো এও রটে যায়, নিজের জন্মদিনেই ইউলিয়াকে বিয়ে করছেন সলমন। যদিও সেই ঘটনা সত্যিই ঘটেনি। তবে বারবার রোমান সুন্দরীর সঙ্গে ফ্রেমে ধরা দিয়েছেন বলিউড সুপারস্টার। মাঝখানে শোনা গিয়েছিল, সলমন-ইউলিয়ার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে! যদিও বন্ধুত্ব বজায় রেখেছেন তাঁরা। তবে এরপরও ভাইজানের পারিবারিক অনুষ্ঠানে ইউলিয়ার উজ্জ্বল উপস্থিতি লক্ষ করা গিয়েছে।

[আরও পড়ুন: টলি তারকাদের হোটেলে আগুন! ‘ফায়ার অ্যালার্ম বাজতেই…’ শিকাগো থেকে জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়]

এবার অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠানেও দিব্যি দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে নাচতে দেখা গেল সলমনকে। নেপথ্যে বাজছে, তাঁরই ছবির ব্লকবাস্টার গান 'ও ও জানে জানা'। ডান্সফ্লোরে ইউলিয়ার সঙ্গে সিগনেচার স্টেপে নেচে বাজিমাত করলেন বলিউড সুপারস্টার। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় ফাঁস হওয়ার পর দাবানল গতিতে ছড়িয়ে পড়েছে। আর সেটা দেখেই প্রশ্ন উঠেছে, তাহলে কি আবারও সিঙ্গল লাইফ ঘুচেছে সলমনের? ফিরে এসেছে তাঁর পুরনো প্রেমিকা? যদিও সেসব উত্তর অধরাই। কিন্তু আপাতত সলমন-ইউলিয়ার নাচের ভিডিওতে মজে নেটপাড়া।

[আরও পড়ুন: যাদবপুরের ছাত্রমৃত্যুর স্মৃতি ফেরাল স্বস্তিকার ‘বিজয়া’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠানেও দিব্যি দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে নাচতে দেখা গেল সলমনকে।
  • নেপথ্যে বাজছে, তাঁরই ছবির ব্লকবাস্টার গান 'ও ও জানে জানা'।
  • ডান্সফ্লোরে ইউলিয়ার সঙ্গে সিগনেচার স্টেপে নেচে বাজিমাত করলেন সলমন খান।
Advertisement