shono
Advertisement
Salman Khan firing case

সলমনের বাড়িতে হামলার পিছনে দেশবিরোধী শক্তি! তদন্তে আর কী জানা যাচ্ছে?

পয়লা বৈশাখের দিন হামলা হয়েছিল ভাইজানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে।
Posted: 10:28 AM May 01, 2024Updated: 04:48 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার শোনা যাচ্ছে, এই হামলার পিছনে দেশবিরোধী শক্তির ইন্ধন রয়েছে কী না, তা খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা। ইতিমধ্যেই, ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত ভিকি গুপ্ত, সাগর পাল ও অনুজ থাপনকে ৮ মে পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement

পয়লা বৈশাখের দিন আচমকাই সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সলমনের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই ঘটনার পরই নড়েচড়ে বসে পুলিশ-প্রশাসন। ঘটনার তদন্তভার যায় মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে। সলমনের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে।

[আরও পড়ুন: কাঞ্চনকে পাশে নিয়ে ভোট প্রচারে দেব, তুললেন সেলফিও, কল্যাণকে বার্তা?]

ঘটনার আটচল্লিশ ঘণ্টার মধ্যেই ভিকি গুপ্ত (২৪) ও সাগর পালকে (২১) গ্রেপ্তার করে ভুজ পুলিশ। ধৃতদের ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়। সূত্রের খবর, এই দুজনকে জেরা করেই তাপি নদীতে বন্দুক ও গুলি ফেলার কথা জানতে পারে পুলিশ। ধৃতরা নাকি সুরাটে পালিয়ে যাওয়ার আগে নদীতে বন্দুক আর গুলি ফেলে গিয়েছিল। দুটি বন্দুকই উদ্ধার করা হয়। সেই সঙ্গে উদ্ধার হয় তিনটি ম্যাগাজিন। মনে করা হচ্ছে, মুম্বইয়ে সন্ত্রাসের পরিস্থিতি সৃষ্টি করার জন্যই এই হামলা করা হয়েছে। 

এর আগে শোনা গিয়েছিল, সলমনের বাড়িতে মোট চার রাউন্ড গুলি চালানো হয়েছিল। জেরার মুখে ধৃতরা নাকি কবুল করেছে, তাঁদের উদ্দেশ্য শুধুমাত্র ভয় দেখানো ছিল। ভাইজানকে মারার নির্দেশ ছিল না। এই ঘটনায় বারবার লরেন্স বিষ্ণোইর নাম উঠে আসছে। ভিকি-সাগরও নাকি এই গ্যাংস্টারের দলেরই সদস্য।কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। বর্তমানে আহমেদাবাদের সবরমতী সেন্ট্রাল প্রিজনে রাখা হয়েছে তাকে। এদিকে সলমনের একটি ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা শেয়ার করেছেন লন্ডনের এমপি ব্যারি গার্ডনার। ওয়েম্বলি স্টেডিয়ামে তোলা ছবিটি। ক্যাপশনে লেখা, "টাইগার জিন্দা হ্যায়।"

 

[আরও পড়ুন: ‘এক মাসেই দম বেরিয়ে যাচ্ছে’, বার বার এক জায়গায় কর্মসূচি নিয়ে কর্মীদের উপর খেপলেন দিলীপ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সলমন খানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে।
  • এবার শোনা যাচ্ছে, এই হামলার পিছনে দেশবিরোধী শক্তির ইন্ধন রয়েছে কী না, তা খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা।
Advertisement