shono
Advertisement
Salman Khan

প্রি ওয়েডিং পার্টিতে নাচ, জন্মদিনে গান, আম্বানিপুত্র অনন্তর জন্য দিলদরিয়া সলমন!

সলমনের গানের ভিডিও ভাইরাল।
Posted: 12:14 PM Apr 10, 2024Updated: 02:13 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং পার্টিতে আমির খান ও শাহরুখের সঙ্গে পা মিলিয়ে নেচেছিলেন বলিউডের ভাইজান সলমন। আর এবার অনন্তের জন্মদিনের পালা। মঙ্গলবার মুকেশ আম্বানিপুত্র অনন্তের জন্মদিনের পার্টিতে হাজির হয়ে পুরো স্পটলাইট কেড়ে নিলেন সলমন। হাতে মাইক নিয়ে গলা ছেড়ে গাইলেন গান। সলমনের গলায় শোনা গেল রণবীর কাপুর অভিনীত 'অ্যানিম্যাল' ছবির ''সারি দুনিয়া জ্বলা দেঙ্গে'' গানটি। অনন্তের এই বার্থডে পার্টিতে হাজির ছিলেন জাহ্নবী কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, কারিনা কাপুর, করিশ্মা কাপুর এবং অনন্যা পান্ডেরা। 

Advertisement

চলতি বছরের পয়লা মার্চে জামনগরে অনুষ্ঠিত হয়েছিল মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠান। আর তাতেই চাঁদের হাট বসেছিল। একদিকে যেমন বিল গেটস, মার্ক জুকারবার্গরা রয়েছেন, অন্যদিকে হাজির প্রায় গোটা বলিউড। শচীন তেণ্ডুলকর, মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেট স্টাররাও এসে উপস্থিত হয়েছেন। সেই অনুষ্ঠানেই দক্ষিণী সিনেমার গানেই নাচতে থাকেন শাহরুখ, সলমন ও আমির। ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’ গানের হিন্দি ভার্সান ‘নাচো নাচো’। তাতেই তাল মেলান তিন খান। একের পর এক পাল্লা দিয়ে নিজেদের হুক স্টেপ করতে থাকেন।

[আরও পড়ুন: আদিত্য-অনন্যার প্রেমে ভাঙন! আচমকা কী হল? চাঙ্কিকন্যার পোস্ট ঘিরে চাঞ্চল্য]

সেই নাচের ভিডিও দেখে নেটিজেনরা সেই সময় বলেছিলেন, যে কাজ ভারতবর্ষের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকরা করতে পারেন না, সে কাজ মুকেশ আম্বানি করে দেখিয়েছেন। তিন খানকে তিনি এক মঞ্চে নিয়ে এসেছেন তিনি। একজন আবার মজা করে তিন খানের নেপথ্যে থাকা ব্যাকগ্রাউন্ড ডান্সারদের দুর্দশার কথাও বলেছেন। কারণ শাহরুখ, সলমন ও আমিরের সঙ্গে তাল মেলাতে বেশ হিমশিম খেতে হচ্ছিল তাঁদের। আর এবার একাই অনন্তর জন্মদিন মাতিয়ে দিলেন সলমন। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সলমনের সেই গানের ভিডিও। 

[আরও পড়ুন: অরিজিতের পা ছুঁয়ে প্রণাম বাদশার! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একের পর এক পাল্লা দিয়ে নিজেদের হুক স্টেপ করতে থাকেন।
  • সলমনের গলায় শোনা গেল রণবীর কাপুর অভিনীত 'অ্যানিম্যাল' ছবির ''সারি দুনিয়া জ্বলা দেঙ্গে'' গানটি।
Advertisement