shono
Advertisement
Sara Ali khan

জাহ্নবী কাপুরের হবু দেওরের সঙ্গে লন্ডনে একান্তে সময় কাটাচ্ছেন সারা! ছবি ভাইরাল

কার্তিক আরিয়ানকে ভুলে প্রাক্তনের কাছেই নাকি ফিরলেন সারা!
Posted: 08:07 PM May 03, 2024Updated: 08:08 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় ঠ্যালায় যে একটু নিশ্চিন্তে প্রেম করবেন, তার উপায়ও নেই। ভালোই তো টেমস নদীর ধারে বসে প্রেম করছিলেন সারা। হঠাৎ করেই ক্যামেরায় ক্লিক আর ভাইরাল! ভাবছেন এ আবার কেমন কাণ্ড।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। গল্পের শুরু একটা ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা গিয়েছে, জাহ্নবী কাপুরের প্রেমিক শিখর পাহাড়িয়ার ছোট ভাই বীরের সঙ্গে সময় কাটাচ্ছেন সারা। বলিউডে গুঞ্জন এই বীরই নাকি সারার নতুন প্রেমিক। তবে এই বীরের সঙ্গে আগেও একবার প্রেমের গুঞ্জন উঠেছিল। 

[আরও পড়ুন: রাহুল গান্ধীর ফোন পেয়ে ভোটে দাঁড়াচ্ছেন রাখি সাওয়ান্ত! কাকে হারাতে চান?]

গোটা বলিউড জানেন, সারা আর জাহ্নবী দারুণ বন্ধু। দুজনেই মাঝে মধ্যে বেরিয়ে পড়েন ঘুরতে। তবে এবার খবর, জাহ্নবীই নাকি প্রেমিক জোগার করে দিয়েছেন সারাকে। বীর পাহাড়িয়া হলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি এবং ব্যবসায়ী সঞ্জয় পাহাড়িয়ার ছেলে।

প্রসঙ্গত, কার্তিককে ভালো লাগার কথা ‘কফি উইথ করণে’ই জানিয়ে ছিলেন সারা আলি খান। এমনকী, খুল্লমখুল্লা বলেছিলেন কার্তিককে ডেট করতে চান তিনি। সারা জানিয়ে ছিলেন, ”ব্রেকআপের পর বন্ধুত্ব রাখাটা সহজ ব্যাপার নয়। আপনি যখন কারও সঙ্গে জড়িয়ে যান, সে আপনার বন্ধু হোক কিংবা কোনও সহকর্মী বা প্রেমিক। বিশেষ করে যদি এই পরিস্থিতিতে আমি থাকি, আমি জড়িত হই, যদি অনেকটা জড়িত থাকে আমার। তাই এটা বলব না, যে এটা আমার জন্য কোনও ব্যাপার নয়। সারা আরও বলেন, ”আমার মনে হয়, কাজের জগতে কেউ বন্ধু হয় না, কর্মক্ষেত্রে ছেলেমানুষি চলে না।”

এর পালটা দিয়ে কার্তিক বলেছিলেন, ”সম্পর্কটা দুই ব্যক্তির মধ্যে ঘটে। তাই সেই সম্পর্কের ভবিষ্যত যাই হোক না কেন, তৃতীয় ব্যক্তির এর মধ্য়ে ঢোকা উচিত নয়। কিংবা তৃতীয় ব্যক্তির কাছে এই নিয়ে কোনও মন্তব্য করাও উচিত নয়। কারণ, একটা সম্পর্ক যখন শুরু হয়, তখন ব্রেকআপের কথা ভাবা হয় না। ব্রেকআপ হলেও, তা মেনে নিয়ে এগিয়ে যেতে হয়। অন্য়কে দোষ দেওয়া বা নিজেকে দোষী ভাবা একেবারে ঠিক নয়। আমার মনে হয়, সম্পর্ক বা ব্রেকআপ নিয়ে ঢ্য়াড়া পেটানোর প্রয়োজন নেই। এতে সম্মানহানি ঘটে।”

[আরও পড়ুন: বাচ্চাদের জন্য হেলথ ড্রিঙ্ক কতটা নিরাপদ? জানালেন বিশেষজ্ঞ ]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তবে এই বীরের সঙ্গে আগেও একবার প্রেমের গুঞ্জন উঠেছিল। 
  • বলিউডে গুঞ্জন এই বীরই নাকি সারার নতুন প্রেমিক।
Advertisement