shono
Advertisement
Shah Rukh Khan

'আমার একটু বিশ্রাম দরকার', বলছেন শাহরুখ, অসুস্থ কিং খান?

আচমকা কেন বিশ্রাম নিতে চাইছেন বলিউডের বাদশা?
Posted: 03:13 PM May 04, 2024Updated: 03:13 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর পর দুটো ব্লকবাস্টার সিনেমা। বক্সঅফিসের মার্কশিটে আরেকটা সুপারহিট। পাঁচ বছর বাদে প্রত্যাবর্তন করেও দাপুটে শাহরুখ খান (Shah Rukh Khan) বুঝিয়ে দিয়েছিলেন যে তিনিই বলিউডের প্রকৃত বাদশা। সিনেদুনিয়ার পাশাপাশি আইপিএলের মরশুমেও টিম কেকেআরের সঙ্গে দৌঁড়ে বেড়াচ্ছেন মালিক শাহরুখ। তবে এবার একটু বিশ্রাম নেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন। কিং খান কি অসুস্থ?

Advertisement

তেইশে একা হাতে বলিউডের রাশ ধরে হাল ফিরিয়েছিলেন। পর্দায় পঞ্চাশোর্ধ্ব 'যুবকে'র ম্যাজিকে বক্সঅফিসের ক্যাশবাক্সও উপচে পড়েছিল। গতবছর ২৫০০ কোটির ব্যবসা উপহার দিয়েছেন শাহরুখ। প্রথমে জানুয়ারি মাসে 'পাঠান'-এর দৌলতে হাজার কোটির উপর ব্যবসা। তারপর আট মাসের ব্যবধানে 'জওয়ান'। দুটো ছবিতেই মারপিটের মারপ্যাঁচ দেখে মুগ্ধ হয়েছেন সিনেদর্শকরা। বছরশেষের 'ডাঙ্কি' অবশ্য ভিন্ন স্বাদের ছবি। বর্তমানে আইপিএলে ব্যস্ত কিং খান। চলতি বছরও তাঁর ঝুলিতে একাধিক কাজ। বাদশা যেন ছুটছেন। এসবের মাঝেই আচমকা বিশ্রাম নিতে চাইছেন তিনি। কী হল শাহরুখের?

কিং খানের কথায়, "আমি ভাবলাম যে, এবার আমি একটু বিশ্রাম নিতে পারি। তিনটে সিনেমা করে ফেলেছি গতবছর। অনেকটা শারীরিক ধকলও গিয়েছে। তাই একটু বিরতি নিতে চাইছি। আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে, আমি দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব। ভাগ্য ভালো, আমার শুটিং আবার জুলাই-আগস্ট থেকে রয়েছে। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব।"

[আরও পড়ুন: ১০ হাজার ডিজাইন! বনশালির ‘হীরামাণ্ডি’তে ৩০০ কেজির গয়না, পরে পালাতে চেয়েছিলেন রিচা!]

আরেক সাক্ষাৎকারে বিরাট কোহলিকে সম্প্রতি 'বলিউডের জামাই' বলে সম্বোধন করেছেন কিং খান। বাদশা বলেন, "আমি অনেকটা সময় ওঁর সঙ্গে কাটিয়েছি। ওঁকে আমার খুব ভালো লাগে। ও তো আমাদের জামাই। আমাদের বলিউডের জামাই। অন্য প্লেয়ারদের থেকেও ওঁকে খুব কাছ থেকে আমি চিনি। বিরাট-অনুষ্কার সঙ্গে প্রচুর সময় কাটিয়েছি একসময়ে। যখন থেকে ওঁরা একে-অপরকে ডেট করছে, সেই তখন থেকে। সেইসময়ে আমি অনুষ্কার সঙ্গে একটা ছবির শুটিং করছিলাম। বিরাট তখন আমাদের সঙ্গে বেশ কয়েকদিন থেকেছিলেন। বন্ধুত্বটা সেইসময় থেকেই।"

[আরও পড়ুন: উপোস করে ‘হীরামাণ্ডি’র শুটিং অদিতির, কেন বনশালি খেতে দেননি অভিনেত্রীকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিনেদুনিয়ার পাশাপাশি আইপিএলের মরশুমেও টিম কেকেআরের সঙ্গে দৌঁড়ে বেড়াচ্ছেন মালিক শাহরুখ।
  • এবার একটু বিশ্রাম নেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন।
  • তিনটে সিনেমা করে ফেলেছি গতবছর। অনেকটা শারীরিক ধকলও গিয়েছে: শাহরুখ।
Advertisement