shono
Advertisement
Suhana Khan

করিনা, আলিয়াদের সরিয়ে এবার সুহানার জব্বর এন্ট্রি, জানেন কোন সুযোগ পেলেন শাহরুখকন্যা?

শাহরুখের সঙ্গে জুটি বেঁধে খুব শীঘ্রই নতুন ছবিতে দেখা যাবে সুহানাকে।
Posted: 04:41 PM Apr 29, 2024Updated: 04:41 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে পা দিয়েই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখকন্যা। বিগবাজেটের ছবিতে সইয়ের পাশাপাশি এবার জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুহানা। বহুবছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা। জানা গিয়েছে, সোমবার থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শুট শুরু করছেন শাহরুখকন্যা। তবে সুহানাই নয়, এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের বিজ্ঞাপনে।

Advertisement

পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতিমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে তাঁর অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি। উলটে সুহানাকে ঘিরে নানা ট্রোল নজরে এসেছিল। তবে ওসবকে পাত্তা দেননি সুহানা বা শাহরুখ। শাহরুখকন্যার এখন মন নতুন ছবিতে।

[আরও পড়ুন: ‘আমায় একটু সময় দিন’, মুম্বই পুলিশের কাছে কাতর আর্জি তামান্না ভাটিয়ার!]

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তাঁর মেয়ে সুহানা (Suhana Khan)। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে? ঘনিষ্ঠ সূত্রে খবর, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশাকন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

[আরও পড়ুন: গ্রেপ্তারির ভয়ে চার দিনে ৬ রাজ্যে গা ঢাকা! তাও শেষ রক্ষা হয়নি সাহিল খানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে।
  • প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে।
Advertisement