shono
Advertisement
Soham Chakraborty

গরমে লাগাতার ভোট প্রচার, অসুস্থ সোহম ভর্তি হাসপাতালে, কেমন আছেন এখন?

Published By: Suparna MajumderPosted: 11:32 AM May 01, 2024Updated: 11:42 AM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈশাখের তীব্র দহনজ্বালা। মঙ্গলবার দুপুরে শহরের তাপমাত্রা ছিল ৪৩ ডিগ্রি সেলসিয়াসে। ঘরের বাইরে পা রাখলেই রোদের আঁচে কার্যত গা-হাত-পা পুড়ে যাচ্ছে। বইছে লু। ঘরেও শান্তি নেই। সেখানেও যেন গরম হাওয়া ছ্যাঁকা দিচ্ছে। এমন পরিস্থিতি লাগাতার লোকসভা ভোটের প্রচার। তাতেই অসুস্থ হয়ে পড়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তৃণমূলের তারকা বিধায়ক।

Advertisement

ফাইল ছবি

লোকসভা ভোটে তারকা প্রচারকের দায়িত্ব পালন করছেন সোহম। চড়া গরম মাথায় নিয়েই বিভিন্ন জায়গায় প্রচার করে চলেছেন চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক। সম্প্রতি মালদহে প্রচার করতে গিয়েছিলেন। তার পরই নাকি অসুস্থ হয়ে পড়েন। তারকাকে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শোনা যাচ্ছে, লু লেগেই অসুস্থ হয়ে পড়েছেন সোহম।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলার পিছনে দেশবিরোধী শক্তি! তদন্তে আর কী জানা যাচ্ছে?]

শিশুশিল্পী হিসেবে টলিউডে অভিনয় শুরু করেছিলেন সোহম। সেই সময় তাঁর নাম ছিল মাস্টার বিট্টু। ‘মা একটু হরলিক্স দেবে চেটে চেটে খাবো’, ‘ছোট বউ’ সিনেমায় ছোট্ট সোহমের মুখের এই সংলাপ আজও অত্যন্ত জনপ্রিয়। এমনকী কিছুদিন আগে যখন কৌশানী মুখোপাধ্যায়কে সঙ্গে হুডখোলা গাড়িতে তিনি লোকসভা ভোটের প্রচার করছিলেন, এক মহিলা আচমকাই হরলিক্সের শিশি নিয়ে গাড়ির সামনে হাজির হন।

অনুরাগীর এই কাণ্ড হাসি মুখেই সামলেছিলেন সোহম। মিষ্টি হেসে মহিলার সামনে হাতজোর করে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। জানা গিয়েছে, এখন সোহমের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তারকা নাকি আবার ডায়াবেটিক। তাই চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। ইতিমধ্যেই সোহমকে দেখতে হাসপাতালে গিয়েছেন দেব। গিয়েছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: কাঞ্চনকে পাশে নিয়ে ভোট প্রচারে দেব, তুললেন সেলফিও, কল্যাণকে বার্তা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা ভোটে তারকা প্রচারকের দায়িত্ব পালন করছেন সোহম।
  • চড়া গরম মাথায় নিয়েই বিভিন্ন জায়গায় প্রচার করে চলেছেন চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক।
  • সম্প্রতি মালদহে প্রচার করতে গিয়েছিলেন। তার পরই নাকি অসুস্থ হয়ে পড়েন।
Advertisement