shono
Advertisement
Sreelekha Mitra

সেলেবদের বিয়ে ভাঙার খবরে উত্তাল টলিউড! নিন্দুকদের নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, কী বলছেন?

যিশু-নীলাঞ্জনার পর ঋষি কৌশিক, একের পর এক দাম্পত্য অশান্তির খবরে শোরগোল!
Published By: Sandipta BhanjaPosted: 01:05 PM Jul 26, 2024Updated: 04:23 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত একসপ্তাহ ধরেই টলিপাড়ায় বিচ্ছেদের সুর। তারকাদম্পতিদের বিয়ে ভাঙার খবরে কার্যত শোরগোল! যিশু-নীলাঞ্জনার (Jisshu-Nilanjana) ডিভোর্সের মাঝেই পরোক্ষভাবে দাম্পত্য যন্ত্রণার করুণ কাহিনী শুনিয়েছেন ঋষি কৌশিক (Rishi Kaushik)। বৃহস্পতিবার রাতে ফেসবুক লাইভে এসে অভিনেতা যা বলেছেন, তাতে আবারও শোরগোল পড়ে গিয়েছে। আবার দিন কয়েক আগে সোহিনী সরকারের বিয়ের পর প্রাক্তন রণজয় বিষ্ণুকে নিয়ে বিস্ফোরক পোস্ট করেন আরেক অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। আর সেসব নিয়েই বিচারসভা বসিয়ে নেটপাড়ার নীতিপুলিশদের কাটাছেঁড়ার অন্ত নেই! এবার নিন্দুকদের পরচর্চা, পরনিন্দা নিয়ে সরব শ্রীলেখা মিত্র।

Advertisement

অভিনেত্রী বরাবরই স্পষ্টভাষী। কাউকে রেয়াত না করেই সোজাসাপটা কথা বলেন। এবার বিয়ে ভাঙার খবরে উত্তাল টলিউড ইস্যুতেও ব্যক্তিগত অবস্থান স্পষ্ট করলেন শ্রীলেখা। শুক্রবার সকালে ফেসবুক পোস্টে অভিনেত্রীর মন্তব্য, "কার বিয়ে হচ্ছে, কার ডিভোর্স হচ্ছে, তাতে আপনাদের কি? নিজেদের জীবন নিয়ে থাকুন। অন্যের ব্যক্তিগত বিষয়কে সম্মান জানাতে শিখুন, এবং সেইসঙ্গে নিজের সীমাজ্ঞানটাও বজায় রাখুন। কারও ব্যক্তিগত জীবনকে নিজের খোরাক বানিয়ে ফেলবেন না। সকলেই যে যার নিজের মতো ভালো থাকুন এবং রাখুন।" এককথায় শ্রীলেখার এই পোস্টের সারমর্ম করলে দাঁড়ায়- 'নিজের চরকায় তেল দিন।'
অভিনেত্রীর এহেন পোস্টে নেটপাড়ার একাংশ সমর্থন জানালেও কেউ কেউ আবার খোঁটা দিলেন শ্রীলেখার অতীত পোস্ট তুলে। যদিও ছেড়ে কথা বলেননি তিনি। কোন প্রেক্ষিতে কী মন্তব্য করেছেন? সেটা অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, এক সপ্তাহ ধরেই যিশু-নীলাঞ্জনার ডিভোর্সের খবর নিয়ে শোরগোল সোশাল মিডিয়ায়। এমনকী মন ভেঙেছে অনুরাগীদেরও। অভিনেতাকে নিয়ে সোশাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে পোস্ট। মেয়ে সারা পর্যন্ত বাবাকে আনফলো করে মায়ের পাশে দাঁড়িয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন। কিন্তু এত শোরগোলের মাঝেও যিশু সেনগুপ্ত নির্বাক। কুড়ি বছরের দাম্পত্য ভাঙার খবর নিয়ে কেন অভিনেতা ‘স্পিকটি নট’? সেই প্রশ্নবাণেও বিঁধেছেন অনেকে।

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে বলিউডে ‘শার্লক হোমস’ অবতারে কেকে মেনন, প্রকাশ্যে ফার্স্ট লুক]

অন্যদিকে শোনা গিয়েছে, ঋষি কৌশিক এবং দেবযানী চক্রবর্তীও আর একছাদের তলাতেও থাকছেন না। গতকাল রাতে ফেসবুক লাইভে অভিনেতা প্রশ্ন ছুঁড়েছেন, ‘পৃথিবীর সমস্ত কষ্ট কি শুধু মেয়েদেরই হয়?’ ঋষি কৌশিক যে গল্প বললেন, তার সারমর্ম করলে দাঁড়ায়, “বিয়ের আগেই মেয়েটির বিপরীতধর্মী জীবনযাপনের আভাস পায় ছেলেটি। তবে মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া হয় যে, বিয়ের পর পরিস্থিতি বদলে যাবে। কিন্তু হিতে বিপরীত হয় পরিস্থিতি। বদলানো তো দূরঅস্ত ঋষির কথায়, মেয়েটি আরও বেপরোয়া হয়ে ওঠে। এবং ক্রমাগত ছেলেটির জীবনে সর্বত্র নাক গলাতে শুরু করে। জীবনে যখন অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয় তখন, ছেলেটি বোঝায়, যে তাঁর পক্ষে আর থাকা সম্ভব হচ্ছে না এভাবে।” এবং একথা বলার পরই অভিনেতা আরও মারাত্মক অভিযোগ তোলেন যে, “মেয়েটিকে সুস্থ পথে বিচ্ছেদের কথা জানালেই সে নাকি থানা-পুলিশ এবং বড় কর্তাদের ভয় দেখায়।” এমতাবস্থায় ঋষি কৌশিক অনুরাগীদের থেকে জানতে চেয়েছেন, “ছেলেটির কী করা উচিত?” এমতাবস্থায় নেটিজেনদের একাংশ পরামর্শ দেওয়ার বদলে সেলেবদের কাঠগড়ায় তুলেছেন। সেই প্রেক্ষিতেই এবার সরব শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: ডিভোর্স গুঞ্জনে ‘নির্বাক’ যিশু! ‘তুমি শক্তিশালী’, নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বতপত্নী মহুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তারকাদম্পতিদের বিয়ে ভাঙার খবরে কার্যত শোরগোল!
  • যিশু-নীলাঞ্জনার ডিভোর্সের মাঝেই পরোক্ষভাবে দাম্পত্য যন্ত্রণার করুণ কাহিনী শুনিয়েছেন ঋষি কৌশিক।
  • এবার নিন্দুকদের পরচর্চা, পরনিন্দা নিয়ে সরব শ্রীলেখা মিত্র।
Advertisement