shono
Advertisement
Srijit Mukherji

প্যাঁকাটির মতো চেহারা সৌরসেনীর! সৃজিতের কড়া হুঁশিয়ারি, কীসের জন্য দিলেন ২ মাস সময়?

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সৃজিত-সৌরসেনীর ভিডিও।
Posted: 01:46 PM Apr 24, 2024Updated: 05:27 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিল 'অতি উত্তম'-এর সাফল্যের উদযাপন। লাল নকশা করা সাদা ধুতি-পাঞ্জাবি পরেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। সৌরসেনী মৈত্র এসেছিলেন শাড়ি পরে। নায়িকা-পরিচালকের দেখা হতেই শুরু হয়ে যায় খুনসুটি। মজার ছলেই সৌরসেনীকে হুঁশিয়ারি দেন সৃজিত। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সৌরসেনীকে পাশে নিয়ে সৃজিত বলেন, "হিরোইনকে বললাম খুব শিগগিরিই যদি এই প্যাঁকাটি চেহারা থেকে আস্তে আস্তে একটু... আমি বলছি না মোটা হয়ে যা... একটু যদি ওজন বাড়ায়...।" সৃজিতের কথা শেষ হওয়ার আগেই নায়িকা বলে ওঠেন, "সৃজিতদা আমি মোটা হতে পারব না। শোনো, আমায় ফ্ল্যাট থাকতে হবে।" পরিচালক জানান, অভিনেত্রীকে ফ্ল্যাট নয় হেলদি অর্থাৎ স্বাস্থবতী হতে হবে। ঠিকঠাক শেপে আসতে হবে।

[আরও পড়ুন: ছেলের নাম জাহাঙ্গির কেন? তুমুল হেনস্তা ‘কাশ্মীর ফাইলস’ তারকার, নিলেন বড় সিদ্ধান্ত ]

এটা করার জন্য সৌরসেনীর হাতে দুমাস সময় আছে, এমনটাই জানান সৃজিত। তিনি বলেন, "দুমাস সময় আছে, নায়িকাকে বলে দিয়েছি রেডি হও, রেডি হও।" এতেই প্রশ্ন ওঠে, তাহলে নতুন কিছু আসছে? সঙ্গে সঙ্গে জবাব দেন সৃজিত। বলেন, "আসছে তো বটেই। এ কী! সবাই জানে ঘোষণা হয়ে গিয়েছে।" এতেই প্রশ্ন ওঠে, কোন সিনেমার কথা বলছেন পরিচালক।

'অতি উত্তম'-এর পর সৃজিতের ঝুলিতে রয়েছে 'পদাতিক', 'টেক্কা'। এর পর কী তাহলে নতুন সিনেমার প্রস্তুতি শুরু করে দিয়েছেন? দিন কয়েক আগে শোনা গিয়েছিল, স্বাধীনতা সংগ্রামী বীণা দাসের জীবন বড়পর্দায় ফুটিয়ে তুলবেন সৃজিত। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে পারেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সে সিনেমাতেই কি সৌরসেনীকে দেখা যাবে? নাকি সৃজিতের নতুন কোনও ছবির নায়িকা তিনি? অভিনেত্রী তো বলছেন, 'সত্যি বলে সত্যিই কিছু নেই'।

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছিল 'অতি উত্তম'-এর সাফল্যের উদযাপন। লাল নকশা করা সাদা ধুতি-পাঞ্জাবি পরেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।
  • সৌরসেনী মৈত্র এসেছিলেন শাড়ি পরে। নায়িকা-পরিচালকের দেখা হতেই শুরু হয়ে যায় খুনসুটি।
Advertisement