shono
Advertisement
Stree 2

এবার ভয় দেখাতে হাজির স্কন্ধকাটা! ট্রেলারে মাতিয়ে দিল 'স্ত্রী ২'

কবে মুক্তি পাবে ছবিটি?
Published By: Biswadip DeyPosted: 09:43 PM Jul 18, 2024Updated: 09:45 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালে মুক্তি পেয়েছিল কমেডি হরর ছবি 'স্ত্রী'। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত একদম নতুন ধরনের ছবিটি ঝড় তুলেছিল বক্স অফিসে। এবার আসছে সেই ছবিরই সিক্যুয়েল। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'স্ত্রী ২'র ট্রেলার। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

Advertisement

আগের ছবিটিতে হাড়হিম আতঙ্ক ছড়িয়েছিল স্ত্রী। এবার ভয় দেখানোর পালা 'সরকাটে'র। অর্থাৎ স্কন্ধকাটা ভূত! ট্রেলারের একেবারে শুরুতেই ভয়েস ওভারে সেকথা জানিয়ে দেন পঙ্কজ ত্রিপাঠী। চান্দেরী পুরাণ অনুসারে স্ত্রী গেলেই যার আসার কথা। এই সরকাটেই এক দেহোপজীবিণীকে 'স্ত্রী'-তে পরিণত করেছিল। এবার চান্দেরিতে একের পর এক মহিলাকে অপহরণ করতে শুরু করতে দেখা যাবে সরকাটেকে। তার হাত থেকে কীভাবে মিলবে মুক্তি? এই পরিস্থিতিতে উঠে আসে শ্রদ্ধা কাপুরের চরিত্রটির কথা। আগাগোড়া রহস্যে মোড়া যে যুবতীর কোনও নাম এখনও জানা যায়নি! সেও ফিরে আসে গ্রামে। রাজকুমার রাও (Rajkummar Rao), ছবিতে যিনি ভিকির ভূমিকায়, তাঁর সঙ্গে শ্রদ্ধাকে (Shraddha Kapoor) একটা মেলাতে ঘুরে বেড়াতেও দেখা যায়।

[আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনার কবলে ডিব্রুগড় এক্সপ্রেস, লাইনচ্যুত ১০-১২টি কামরা]

শেষপর্যন্ত কীভাবে পরাস্ত করা যাবে সরকাটেকে? স্ত্রী কি ফিরে আসবে অসহায় মেয়েদের বাঁচাতে? এই ইঙ্গিতও করে ট্রেলার। তবে কেবলই আতঙ্ক নয়, আগের ছবির মতো এখানেও রয়েছে সরস সংলাপ। যেমন সরকাটে সম্পর্কে কী জানা যায়, ভিকির এহেন প্রশ্নের জবাবে জানা (অভিষেক ব্যানার্জি) বলে ওঠে, ''সরকাটের সর (মাথা) কাটা।'' যা শুনে পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) অভিনীত রুদ্র চরিত্রটি বলে, ''বাহ! একে এখনই আইএএস অফিসার হিসেবে ঘোষণা করে দাও।'' এছাড়াও শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাওয়ের মধ্যেও মজার সংলাপ শোনা গিয়েছে। যা বুঝিয়ে দেয় নাটকীয়তা, ভৌতিক রসের পাশাপাশি হাসির উপাদানও কিছু কম থাকবে না ছবিতে। এমনকী, নোরা ফতেহির 'কমরিয়া'র মতোই এখানে থাকবে তামান্নার আইটেম ডান্স। সব মিলিয়ে ভৌতিক ছবির মোড়কে আগাগোড়া উপভোগ্য একটা ছবি হতে চলেছে 'স্ত্রী ২' (Stree 2)। ট্রেলার কিন্তু সেই প্রত্যাশাই তৈরি করে দিচ্ছে। সত্যিই প্রথম ছবির মতোই দর্শককে মজিয়ে রাখবে এই ছবিও, নাকি হতাশ করবে, তা জানতে হলে ১৫ আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। ওই দিনই মুক্তি পাচ্ছে ছবিটি।

[আরও পড়ুন: জমি কেড়েছে মাফিয়া! কাঁদতে কাঁদতে সরকারি অফিসের মেঝেতে গড়াগড়ি খেলেন কৃষক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'স্ত্রী ২'র ট্রেলার। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।
  • আগের ছবিটিতে হাড়হিম আতঙ্ক ছড়িয়েছিল স্ত্রী। এবার ভয় দেখানোর পালা 'সরকাটে'র। অর্থাৎ স্কন্ধকাটা ভূত!
  • নাটকীয়তা, ভৌতিক রসের পাশাপাশি মজার উপাদানও কিছু কম থাকবে না ছবিতে।
Advertisement