shono
Advertisement
Sunidhi Chauhan

শো চলাকালীন সুনিধিকে লক্ষ্য করে ছোড়া হল বোতল, কী করলেন গায়িকা? ভাইরাল ভিডিও

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি।
Posted: 09:35 AM May 05, 2024Updated: 04:15 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে গান গাইছিলেন সুনিধি চৌহান (Sunidhi Chauhan)। সামনে হাজার হাজার দর্শক। উচ্ছ্বাসের পারদ ছিল তুঙ্গে। এমন সময় ঘটল ঘটনা। মঞ্চে ধেয়ে এল জলের বোতল। আঁতকে উঠলেন গায়িকা। পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে দিলেন মোক্ষম জবাব।

Advertisement

 

মাত্র চার বছর বয়স থেকে পারফর্ম করছেন সুনিধি। সেই সময় তাঁর নাম ছিল নিধি। সুনিধি নামটি দিয়েছিলেন সুরকার জুটি কল্যাণজি-আনন্দজি। এই নামকে নিজের জন্য লাকি মনে করেন সঙ্গীতশিল্পী। এক সময় চুটিয়ে প্লে-ব্যাক করেছেন। তবে এখন লাইভ শো বেশি করেন সুনিধি। এমনই এক শোয়ে এই ঘটনা ঘটে।

[আরও পড়ুন: এই প্রথমবার ‘দাদাগিরি’তে ডোনার নাচ, জমজমাট গ্র্যান্ড ফিনালে, আর কী কী থাকছে?]

শোনা গিয়েছে, দেরাদুনে এই শো করছিলেন সুনিধি। মঞ্চে গান গাইছিলেন তিনি। তা শুনে উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন দর্শকরা। কিন্তু একটি জলের বোতলেই ছন্দপতন হয়। দর্শকের এই অভব্যতার জবাব গানের মাধ্যমেই দেন সুনিধি। মাইক ধরে অল্প আলাপের সুর বাঁধেন ৪০ বছরের শিল্পী। তার পর বলেন, "এভাবে বোতল ছুড়ে কী হবে তা বলো! তাতে কী হবে বলো তো, শো বন্ধ হয়ে যাবে। তোমরা কী সেটাই চাও?" চিৎকার করে না বলেন দর্শকরা।

এদিকে সোশাল মিডিয়ায় সুনিধির শোয়ের ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দায় মুখর হয়েছেন নেটিজেনরা। ভিডিওর কমেন্টবক্সে লেখা হয়, "একজন শিল্পীর দিকে এভাবে জলের বোতল ছোড়ার ঘটনা, এমন ব্যবহার কোনওভাবেই মেনে নেওয়া যায় না। এতে শিল্পীর কঠিন পরিশ্রম ও প্রতিভাকে অসম্মান করা হয়। যদি তাঁদের কাজের প্রশংসা করতেই হয় তাহলে সম্মান দিতে শিখুন।"

[আরও পড়ুন: ভূত-ভগবানের এক আশ্চর্য সহাবস্থান, জানেন কোথায় এই ‘বালাজি’ হনুমানের মন্দির?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঞ্চে গান গাইছিলেন সুনিধি চৌহান। সামনে হাজার হাজার দর্শক।
  • এমন সময় ঘটল ঘটনা। মঞ্চে ধেয়ে এল জলের বোতল। আঁতকে উঠলেন গায়িকা।
Advertisement