shono
Advertisement
Sushmita Sen

LGBTQ সম্প্রদায়কে শ্রদ্ধা জানিয়ে ব়্যাম্পে সুস্মিতা সেন, দর্শকাসনে 'চিয়ার লিডার' পূজা-মনামী

মার্জার সরণিতে আগুন ঝরালেন বঙ্গকন্যা সুস্মিতা। দেখতে হাজির টলিপাড়ার দুই অভিনেত্রী।
Posted: 12:36 PM May 06, 2024Updated: 12:36 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তালি’ সিরিজে বৃহন্নলার ভূমিকায় চমকে দিয়েছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। প্রান্তিক মানুষদের হয়ে গৌরী সাওয়ান্ত চোয়াল শক্ত করে যে লড়াইটা লড়ে গিয়েছেন, সিরিজে সেই ঘটনাই তুলে ধরেছিলেন অভিনেত্রী। এবার সমলিঙ্গ সম্প্রদায়কে শ্রদ্ধা জানিয়ে মার্জার সরণিতে হাঁটলেন সুস্মিতা সেন। ব়্যাম্পে অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর ‘তালি’ সহ-অভিনেতারা। আর সুস্মিতার 'চিয়ার লিডার' হিসেবে দর্শকাসনে দেখা গেল টলিপাড়ার দুই অভিনেত্রী পূজা-মনামীকে।

Advertisement

বম্বে টাইমস ফ্যাশন উইক-এর মঞ্চে বধূবেশে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন। তাঁর সাজপোশাকের ছবি-ভিডিও নেটপাড়ায় আসতেই শোরগোল। পরনে সাদা-সোনালি লেহেঙ্গা। মাথায় ওড়না। হাতে কলেরা। আর খোপায় সাদা ফুল। পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেত্রীর ব়্যাম্পওয়াক দেখে মুগ্ধ অনুরাগীরা। সাজে আভিজাত্য, রুচির ছোঁয়া। আর সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন পূজা বন্দ্যোপাধ্যায় এবং মনামী ঘোষ। এক বঙ্গকন্যার হয়ে দুই টলিউড সুন্দরী গলা ফাটালেন দর্শকাসনে বসে।

ফ্যাশন শোয়ের ঝলক শেয়ার করে সুস্মিতা সেন লিখেছেন, "'তালি' কোস্টারদের সঙ্গে ব়্যাম্প ভাগ করে নিতে পেরে আমি খুব খুশি। এই অনুষ্ঠানের সঙ্গে যাঁরা যুক্ত রয়েছেন, তাঁদের সকলকে আমার প্রণাম। LGBTQ সম্প্রদায়ের প্রতি আমার কৃতজ্ঞতা রইল, যাঁরা সৌন্দর্যের এক অন্য সংজ্ঞা, নিঃশর্ত গ্রহণযোগ্যতা আমাদের শিখিয়েছে। রোহিত বার্মা আমি তোমার শোস্টপার হতে পেরে বিশেষভাবে কৃতজ্ঞ।" সুস্মিতা ম্যাজিকে মুগ্ধ ভক্তরা বলছেন, 'আভিজাত্য কখনও কেনা যায় না।' কেউ বলছেন, 'আপনি তো মডেলিংয়ের সংজ্ঞাটাই বদলে দিলেন।'

[আরও পড়ুন: ‘পশ্চিমবঙ্গে গেলেও অমিতাভ বচ্চনের মতো সম্মান পাই’, ভোটপ্রচারে কঙ্গনার ‘হামবড়া’ মন্তব্য!]

কিন্নর সমাজকর্মী গৌরী সাওয়ান্তের জীবনকাহিনি নিয়ে বাস্তব প্রেক্ষাপটে সাজানো হয়েছিল সুস্মিতার ‘তালি’ সিরিজের গল্প। বৃহন্নলার ভূমিকায় অভিনয় করতে গিয়ে কম কাঠখড় পোহাতে হয়নি সুস্মিতা সেনকে। প্রথম যেদিন কিন্নর ভূমিকায় নিজের লুক প্রকাশ্যে এনেছিলেন, সেদিন নেটপাড়ায় ‘ছক্কা’ বলে হেনস্তা করা হয়েছিল অভিনেত্রীকে। ভয়ংকর সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন সুস্মিতা। তবে দমে যাননি তিনি। বরং আদা-জল খেয়ে কড়া প্রস্তুতি নিয়েছিলেন গৌরী সাওয়ান্তের জুতোতে পা গলানোর জন্য। প্রস্থেটিকের দ্বারস্থ না হয়ে, পুরুষালি শারীরিক গড়ন আনতে বাড়িয়ে দিয়েছিলেন নিজের ওজন। ডাবিংয়ের সময় পুরুষালি কণ্ঠ নিজে আলাদা করে রেকর্ড করেছিলেন। যার জন্যে গলার স্বর ভেঙে গিয়েছিল সুস্মিতার। বুকে ব্যান্ডেজ বেঁধে শুট করতে হয়েছিল অভিনেত্রীকে। এবার ফ্যাশন শোয়ে সমকামদের হয়ে সুর চড়ালেন সুস্মিতা সেন।

[আরও পড়ুন: নিজের মিমিক্রি দেখে কমেডিয়ানকে তুলোধোনা করণ জোহরের, মীর-ঋতুপর্ণ ‘ইস্যু’র পুনরাবৃত্তি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বম্বে টাইমস ফ্যাশন উইক-এর মঞ্চে বধূবেশে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন।
  • ব়্যাম্পে অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর ‘তালি’ সহ-অভিনেতারা।
  • সুস্মিতার 'চিয়ার লিডার' হিসেবে দর্শকাসনে দেখা গেল টলিপাড়ার দুই অভিনেত্রী পূজা-মনামীকে।
Advertisement