shono
Advertisement
Taapsee Pannu

তাপসী পান্নুর মালাবদলের ভিডিও ফাঁস, কেন বিয়ে গোপন রেখেছিলেন?

'পরদেশি বাবু' ম্যাথিয়াসের সঙ্গে উদয়পুরে গ্র্যান্ড বিয়ে। দেখুন ভিডিও।
Posted: 05:55 PM Apr 03, 2024Updated: 07:41 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকপক্ষীও টের পেল না। এমনকী বলিপাড়ার কেউই জানতে পারলেন না। উদয়পুরে চুপি চুপি বিয়ে সেরে ফেললেন তাপসী পান্নু। সূত্রের খবর, গত ২৩ মার্চ দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনত্রী। পরিবারের লোকজন এবং তাপসী পান্নুর (Taapsee Pannu) খুব কাছের বন্ধুরাই উপস্থিত ছিলেন এই বিয়েতে। কিন্তু এযাবৎকাল 'পরদেশি বাবু'কে বিয়ের কথা গোপনেই রেখেছিলেন তাপসী পান্নু। তবে বুধবার ফাঁস হল ছাদনাতলার ভিডিও। সোশাল মিডিয়ায় যা কিনা বর্তমানে দাবানল গতিতে ভাইরাল।

Advertisement

উদয়পুরের প্যালেসে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের গলায় মালা দিলেন তাপসী। পাঞ্জাবি পরিবারের মেয়ে তাপসী। আর ম্যাথিয়াস ডেনমার্কের বাসিন্দা। ফলে বিয়েতে পাঞ্জাবি রীতিই নাকি মানা হয়েছে। ছিল খ্রিস্টান বিয়ের নিয়মের ছোঁয়াও। ভিডিওতে দেখা 'কুল ব্রাইড' তাপসীকে। কোনও ডিজাইনার লেহেঙ্গা নয়, বরং পাঞ্জাবী পোশাক সালোয়ার স্যুটে ছাদনাতলায় পৌঁছন অভিনেত্রী। অন্যদিকে ম্যাথিয়াসকে দেখা যায় শেরওয়ানি, পাগড়িতে। ব্রাইডস মেইড হিসেবে দেখা গেল অভিনেত্রী বোন শগুন পান্নু ও তাঁর বান্ধবীদের। মালাবদলের পরই নবদম্পতিকে নাচে-গেনে মেতে উঠতে দেখা যায়। এক-অপরের গালে এঁকে দেন ভালোবাসার চুম্বনও।

[আরও পড়ুন: মুম্বইয়ে শুরু রাম-রাবণের যুদ্ধ! আর্থিক জট কাটিয়ে ‘রামায়ণ’-এর ফ্লোরে রণবীর, ফাঁস ছবি]

খেলা আর বিনোদুনিয়ার তারকাদের ঘর বাঁধার গল্প এখন আর নতুন কিছু নয়। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, যুবরাজ সিং-হেজেল কিচ, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে জাহির খান-সাগরিকা ঘাটগে — উদাহরণ একাধিক। সেই তালিকাতেই এবার যুক্ত হল তাপসী আর ম্যাথিয়াসের নাম।

বলিউডি বিয়ে মানেই জমজমাট ডেস্টিনেশন ওয়েডিং। অন্তত, তারকাদের বিয়ে দেখে এমনটাই মনে করছেন নেটিজেনরা। তবে তাপসীর আগেই জানিয়ে ছিলেন, তাঁর বিয়ে হবে একেবারেই ছিমছাম। কোনও বাড়াবাড়ি থাকবে না। তাপসীর কথায়, "দীর্ঘ ন’বছর ধরে সম্পর্কে ছিলাম। বিয়ের ব্যাপারে কারও সঙ্গে তাঁর কোনও প্রতিযোগিতাতে নেই। আমার বিয়ে হবে আড়ম্বরহীন।" তাপসী যেন নিজের কথাই রাখলেন।

[আরও পড়ুন: ইফতার পার্টির ভিড়ে চিড়ে চ্যাপ্টা নতুন বউ সুরা! স্ত্রীকে বাঁচাতে রুদ্রমূর্তি আরবাজ খানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উদয়পুরের প্যালেসে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের গলায় মালা দিলেন তাপসী।
  • 'পরদেশি বাবু' ম্যাথিয়াসের সঙ্গে উদয়পুরে গ্র্যান্ড বিয়ে।
  • পাঞ্জাবী পোশাক সালোয়ার স্যুটে ছাদনাতলায় পৌঁছন অভিনেত্রী।
Advertisement