shono
Advertisement
Urfi Javed

উরফির 'আন্ডে কা ফান্ডা', এবার ডিম নিয়ে কারসাজি সোশাল মিডিয়া স্টারের, দেখুন কাণ্ড

সোমবারই ভিডিওটি শেয়ার করেছেন উরফি।
Posted: 05:04 PM May 06, 2024Updated: 09:12 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদ্ভট সব ফ্যাশন। তাতেই নিত্যদিন খবরে শিরানামে জায়গা করে নেন উরফি জাভেদ (Urfi Javed)। কিছুদিন আগেই প্রজাপতি ওড়ানো 'ম্যাজিক ড্রেস' পরে চমকে দিয়েছিলেন। এবার ডিম দিয়ে কারসাজি করে পোশাক তৈরি ফেললেন সোশাল মিডিয়া স্টার। শেয়ার করলেন 'আন্ডে কা ফান্ডা' স্পেশাল ভিডিও।

Advertisement

দিন দুয়েক আগে ডিম ভর্তি ট্রে-র ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন উরফি। তখনই বোঝা গিয়েছিল, এবার ডিম নিয়ে কোনও কাণ্ড বাঁধাতে চলেছেন সোশাল মিডিয়া তারকা। সোমবার নতুন ভিডিও শেয়ার করেছেন উরফি। ভিডিওতে তাঁকে প্রথমে দুটি ডিম নিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে। তার পরই গল্পে ট্যুইস্ট! ডিম গিয়ে আস্ত স্কার্ট তৈরি করে ফেলেছেন উরফি। আর তা পরেছেন স্বচ্ছ্ব এক পোশাকের উপরে।

[আরও পড়ুন: রেখার কথায় কেঁদে ফেলেছিলেন মনীষা কৈরালা! কী এমন বলেছিলেন ‘উমরাও জান’? ]

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। তারকারাও উরফিকে নিয়ে মতামত প্রকাশ করে থাকেন। রণবীর কাপুরের যেমন উরফির অদ্ভূত পোশাক একেবারেই পছন্দ নয়। এদিকে করিনা কাপুর আবার উরফিকে সাহসী ফ্যাশন আইকন মনে করেন। সম্প্রতি উরফির 'ম্যাজিক ড্রেস'-এর প্রশংসা করেছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন ফ্যাশন আর সোশাল মিডিয়াকেই প্রচারের হাতিয়ার বানিয়ে ফেলেছেন তিনি। ১৯ এপ্রিল মুক্তি পাওয়া 'লাভ সেক্স অউর ধোঁকা ২' সিনেমায় দেখা গিয়েছিল উরফিকে। অল্প সময়ের উপস্থিতিতেই নজর কাড়েন তারকা। ২০১০ সালে মুক্তি পাওয়া 'লাভ সেক্স অউর ধোঁকা' সিনেমার সিক্যুয়েল নতুন এই ছবি। একতা কাপুরের প্রযোজনায় ছবির পরিচালনার দায়িত্ব সামলেছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: গলায় মালা, মাথায় মুকুট, আদৃত-কৌশাম্বির বিয়ের অনুষ্ঠান শুরু! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিছুদিন আগেই প্রজাপতি ওড়ানো 'ম্যাজিক ড্রেস' পরে চমকে দিয়েছিলেন উরফি।
  • এবার ডিম দিয়ে কারসাজি করে পোশাক তৈরি ফেললেন সোশাল মিডিয়া স্টার।
Advertisement