shono
Advertisement
Urfi Javed

ওরির প্রেমে হাবুডুবু উরফি! গালে চুমু দিয়ে দিলেন বিয়ের প্রস্তাব

সম্প্রতি এক ফিল্মি পার্টিতে দেখা হয়েছিল উরফি ও ওরির।
Published By: Akash MisraPosted: 03:02 PM Jun 15, 2024Updated: 03:02 PM Jun 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন সোশাল মিডিয়ার সেনসেশন, তো আরেকজন বলিউডের আপনজন। তবে দুজনেরই জনপ্রিয় পাওয়ার একটাই মাধ্যম। তা হল নেটপাড়া। হ্যাঁ, উরফি এবং ওরি। আর এবার খবর উরফি নাকি ওরির প্রেমে একেবারে হাবুডুবু। উরফি প্রেমে এতটাই কাবু হয়েছেন যে, ওরিকে করতে চান বিয়ে। নাহ, কোনও গুঞ্জন নয়, বরং বিয়ের কথা উরফিই জানিয়েছেন নিজে থেকে।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি এক ফিল্মি পার্টিতে দেখা হয়েছিল উরফি ও ওরির। সেখানেই ওরিকে দেখে, কাছে টেনে নিলেন উরফি। চকাস করে ওরির গালে খেলেন চুমু! ঠিক তখনই পাপারাজ্জিরা উরফিকে প্রশ্ন করলেন, ''আপনাদের জুটি দারুণ হিট। দুজনে বিয়ে করে নিন!'' উরফিরও সোজা উত্তর, ''ওরিকে বিয়ের প্রস্তাব দিয়েছি। কিছুতেই হ্যাঁ বলছে না ওরি।''

[আরও পড়ুন: বিগ বস থেকে সেক্স স্ক্যান্ডেল, ‘LSD 2’র ট্রেলারে বেপরোয়া জীবনের গল্প]

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন।

অন্যদিকে, ইনস্টাগ্রামে ওরির ১১ লক্ষের বেশি ফলোয়ার। কিছুদিন আগে আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছিল। সেই প্রোফাইলে লেখা ছিল রিলায়েন্স গ্রুপের স্পেশ্যাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা। শোনা গিয়েছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তাঁর বন্ধুত্ব রয়েছে।এদিকে এক সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে ওরি জানিয়েছিলেন জীবনের স্কুল থেকে তাঁর শিক্ষা। আবার নিজেকে মার্কেটিং গুরু হিসেবেও দাবি করেছেন ওরি। এখন তো তাঁর এয়ারপোর্ট লুকেরও বেশ চাহিদা রয়েছে। প্রত্যেক জায়গাতেই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ওরি। নিজের এই খ্যাতি বেশ উপভোগ করেন তিনি।

[আরও পড়ুন: দক্ষিণী সুপারস্টার রামচরণের মুকুটে নয়া পালক, পেলেন ডক্টরেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের কথা উরফিই জানিয়েছেন নিজে থেকে।
  • নিজের এই খ্যাতি বেশ উপভোগ করেন তিনি।
Advertisement