shono
Advertisement
Mumtaz about Pakistani artists

'পাক শিল্পীদের এদেশে কাজের সুযোগ দেওয়া উচিত', মত বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজের

সম্প্রতি পাকিস্তানি শিল্পীদের সঙ্গে তোলা একাধিক ছবি, ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন বর্ষীয়ান তারকা।
Posted: 06:56 PM Apr 22, 2024Updated: 07:47 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক শিল্পীদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত। এমনটাই মনে করেন মুমতাজ (Mumtaz)। সম্প্রতি পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান, সঙ্গীতশিল্পী গুলাম আলি, রাহাত ফতে আলি খানের সঙ্গে তোলা ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেন বর্ষীয়ান অভিনেত্রী। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই তিনি জানান, পাক শিল্পীদের একটা সুযোগ তো দেওয়া উচিত।

Advertisement

পাক শিল্পীদের সঙ্গে মুমতাজের ছবি নিয়ে সোশাল মিডিয়ায় বিস্তর হইচই হয়েছে। প্রতিবেশী মুলুকের যে শিল্পীদের এই দেশে কাজ করা নিষেধ, তাঁদের সঙ্গে এত সখ্যতা কেন? এই প্রশ্ন ওঠে। তারই প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী বলেন, "ওদের (পাকিস্তানি শিল্পী) এদেশে আসতে দেওয়া উচিত আর এখানে কাজ করতে দেওয়া উচিত। ওরা খুবই প্রতিভাবান। হ্যাঁ, আমাদের মুম্বইয়েও প্রতিভার কোনও অভাব নেই। কিন্তু ওদেরও তো সুযোগ পাওয়া উচিত!"

[আরও পড়ুন: ‘নট হ্যাপিলি ম্যারেড’, তবু কেন ডিভোর্সের পথে যাননি তৃণমূলের তারকা প্রার্থী রচনা?]

উল্লেখ্য, ২০১৬ সালে উরি হামলার পর ভারতে পাক শিল্পীদের উপর নিষেধাজ্ঞা জারি হয়। এই নিষেধাজ্ঞা অলিখিতভাবে বলিউডও মেনে চলে। মুমতাজ জানান, ফাওয়াদ ও রাহাতদের সঙ্গে যে ছবি তিনি সোশাল মিডিয়ায় তা বর্তমান সময়ের নয়। প্রায় এক যুগ আগের তোলা। অতীতের সেই মুহূর্তই নেটদুনিয়ার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বর্ষীয়ান শিল্পী।

মুমতাজ বলেন, "ওরা (পাকিস্তানের বাসিন্দারা) আমাদের থেকে একদমই আলাদা নয়। আমি তো যেখানেই গিয়েছি মানুষজন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আমাকে আর আমার বোনকে। কত উপহার দিয়েছেন। এক শিল্পী এর থেকে বেশি আর কীই বা চাইতে পারে। আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। জানতামই না যে ওখানকার মানুষজনও আমাকে এত ভালোবাসে। এত বয়স হয়ে গিয়েছে তাও রাস্তায় দেখেই চিনতে পেরেছিল।" ফাওয়াদ খান তাঁর জন্য গোটা রেস্তরাঁ বুক করেছিলেন সেকথা জানাতেও ভোলেননি ৭৬ বছরের তারকা।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ১’-এর শুটিং স্টুডিওতে আগুন, মেকআপ ভ্যানের এসিতে বিপত্তি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাক শিল্পীদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত। এমনটাই মনে করেন মুমতাজ।
  • সম্প্রতি পাক তারকা ফাওয়াদ খান ও রাহাত ফতে আলি খানের সঙ্গে তোলা ছবিও পোস্ট করেছেন বর্ষীয়ান তারকা।
Advertisement