shono
Advertisement
vicky kaushal

বাবা হচ্ছেন কবে? ফাঁস করলেন ভিকি কৌশল

গুঞ্জন নিয়ে মুখ খুললেন খোদ ভিকি কৌশল!
Published By: Akash MisraPosted: 10:21 AM Jun 29, 2024Updated: 10:21 AM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা মা হওয়ার খবর জানানোর পর থেকেই গুঞ্জন পাড়ার নজর ক্যাটরিনার দিকে। ভিকি কৌশল ঘরনি কবে মা হবেন তা নিয়েই নানা জল্পনা। এমনকী, কয়েকদিন আগেই রটে যায় ক্যাট নাকি অন্তঃসত্ত্বা। লন্ডনের মাটিতেই নাকি জন্ম নেবে ক্যাটের সন্তান! এমনকী, এই নিয়ে নানা ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। এবার এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন খোদ ভিকি কৌশল!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ভিকি কৌশল ও তৃপ্তি দিমরির নতুন ছবি 'ব্যাড নিউজ'-এর ট্রেলার। এই ছবিরই প্রচারে এসে ক্যাটরিনার মা হওয়া নিয়ে মুখ খুললেন ভিকি। সাংবাদিকদের প্রশ্নে ভিকি কৌশল স্পষ্টই জানালেন, ''আপাতত, তেমন কোনও খবর নেই। যেদিন সত্যিই বাবা হওয়ার আভাস পাবো, আপনাদের সবার আগে জানাব। কথা দিলাম।''

[আরও পড়ুন: ISI ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ! বিতর্কে জড়ালেন মাধুরী দীক্ষিত, নিন্দার ঝড়]

কয়েকদিন আগেই সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে ক্যাটরিনা ও ভিকি কৌশলের লন্ডন সফরের ভিডিও। যেখানে দেখা গিয়েছে, লন্ডনের রাস্তায় কালো কোট পরে যেন নিজের বেবিবাম্পকে আড়াল করছেন ক্যাট। আর সেই ভিডিও দেখেই রটে যায়, অনুষ্কার মতো ক্যাটও লন্ডনে উড়ে গিয়েছে সন্তান প্রসব করতে! এমনিতেই বিরাট ও অনুষ্কা তাঁদের প্রতিবেশি। গুঞ্জনপাড়া বলছে, সেই কারণেই হয়তো অনুষ্কার থেকে টিপস নিয়ে লন্ডনে এসেছেন ভিক্যাট। ক্যাটরিনা নিজে লন্ডনের নাগরিক। অভিনেত্রীর জন্ম সেখানেই। নিজস্ব বাড়িও আছে সে দেশে। বিয়ের মতো সন্তানের জন্মানোর খবরটাও গোপন রাখতে চান ক্যাট।

সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার ভোট দিতে যাওয়ার সময় অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এর মধ্যেই ভাইরাল ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ভিডিও। লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা। তা দেখেই নেটপাড়ার প্রশ্ন, দীপিকার পর কী এবার ক্যাটরিনার পালা? অন্তঃসত্ত্বা বলিউডের ‘চিকনি চামেলি’?

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান তারকা দম্পতি।

[আরও পড়ুন: ‘তেলুগু বলতে গিয়ে জিভ খসে গিয়েছে!’, ‘কল্কি’ শুটের অভিজ্ঞতা জানালেন শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন।
  • সম্প্রতি প্রকাশ্যে এসেছে ভিকি কৌশল ও তৃপ্তি দিমরির নতুন ছবি 'ব্যাড নিউজ'-এর ট্রেলার।
Advertisement