shono
Advertisement
Alia Bhatt

রাহার জন্মের পর মনোবিদের কাছে আলিয়া! কিন্তু কেন?

অভিনেত্রী নিজেই জানিয়েছেন কারণ।
Posted: 05:14 PM Apr 22, 2024Updated: 07:55 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিষ্টি মেয়ে রাহা। মুখের দিকে তাকালেই প্রাণ জুড়িয়ে যায়। এমন মেয়ের মা হওয়ার পরও মানসিকভাবে শান্তিতে ছিলেন না আলিয়া ভাট (Alia Bhatt)। প্রতি সপ্তাহে মনোবিদের কাছে যেতে হত। এক ম্যাগাজিনকে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেই জানিয়েছেন একথা।

Advertisement

রাহার জন্মের পরপরই এই সাক্ষাৎকার দিয়েছিলেন আলিয়া। সেখানে নতুন মা হিসেবে নিজের মানসিক সমস্যার কথা খোলাখুলি জানান। অভিনেত্রী বলেন, "আমি সবসময় ভাবতাম লোকজন কী ভাবছে? আমি ঠিকঠাক করছি বলে মনে হচ্ছে? নাকি শুধুই আমার মন রাখার জন্য প্রশংসা করছে? কোনও জাজমেন্ট না থাকলেও আমি নিজেকে নিয়ে জটিলভাবে ভাবতাম।"

[আরও পড়ুন: ‘নট হ্যাপিলি ম্যারেড’, তবু কেন ডিভোর্সের পথে যাননি তৃণমূলের তারকা প্রার্থী রচনা? ]

আলিয়া জানান, মানসিক এই সমস্যার সঙ্গে মোকাবিলা করতে তাঁকে কঠিন লড়াই করতে হয়েছে। কীভাবে করেছেন এই লড়াই? থেরাপির সাহায্যে। আলিয়ার কথায়, "নিজের ভয় কাটাতে আমি প্রতি সপ্তাহে থেরাপিতে যাই। তাতে বুঝতে পারি যে এটা পাঁচ বা দশ দিনে বুঝে যাওয়ার মতো বিষয় নয়, আমার রোজ বুঝতে হবে। রোজ নিজের টুকরো টুকরো অভিজ্ঞতা সঞ্চয় করতে হবে।"

আলিয়া জানান, মা হওয়া মানে রোজ নতুন কিছু শেখা। আর এই শেখার কোনও শেষ নেই। সবাই সবটা জানতে পারে না। আর এই না জানা নিয়েই জানার পথে এগোতে হয় বলে মত অভিনেত্রীর। প্রসঙ্গত, ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর ও আলিয়ার বিয়ে হয়েছিল। সে বছরেরই নভেম্বর মাসে রাহার জন্ম হয়। এখন রাহা হাঁটতে শিখেছে। আর মেয়ের মুখের দিকে তাকিয়েই যেন মায়ের শান্তি।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ১’-এর শুটিং স্টুডিওতে আগুন, মেকআপ ভ্যানের এসিতে বিপত্তি! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মিষ্টি মেয়ে রাহা। মুখের দিকে তাকালেই প্রাণ জুড়িয়ে যায়।
  • এমন মেয়ের মা হওয়ার পরও মানসিকভাবে শান্তিতে ছিলেন না আলিয়া ভাট।
Advertisement