shono
Advertisement
Rishi Kapoor

নন্দিতা-শিবপ্রসাদ জুটির সঙ্গে কাজ করতে রাজি হন ঋষি কাপুর, কোথায় শুটিংয়ের ইচ্ছে ছিল?

ক্যানসারের সঙ্গে আপ্রাণ লড়াই করেছিলেন তারকা। সেই লড়াই থামে ২০২০ সালের ৩০ এপ্রিল।
Posted: 10:31 AM Apr 30, 2024Updated: 10:31 AM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর হতে চলল মানুষটা আর নেই। ক্যানসারের সঙ্গে আপ্রাণ লড়াই করেছিলেন। সেই লড়াই থামে ২০২০ সালের ৩০ এপ্রিল। সকাল ৮.৪৫ মিনিটে মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর (Rishi Kapoor)। এই বাংলাতেই শুটিং করার ইচ্ছে ছিল প্রয়াত তারকার। তাও আবার নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির পরিচালনায়।

Advertisement

শিবপ্রসাদ (Shiboprosad Mukherjee) নিজেই অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে এই কথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন। ২০১৯ সালের জুলাই মাসে তাঁর ও নন্দিতা রায়ের (Nandita Roy) সঙ্গে ঋষি কাপুরের দেখা হয়েছিল নিউ ইয়র্কে। হোটেলে দীর্ঘক্ষণ আড্ডা দিয়েছিলেন। শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমায় অভিনয় করতে রাজিও হয়েছিলেন তারকা। ২০১৯ সালের অক্টোবর মাস থেকেই নতুন ছবির শুটিং শুরু করতে চেয়েছিলেন ঋষি কাপুর। কিন্তু নানা কারণে তা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: অনিবার্ণের সঙ্গে ডিভোর্স? মুখ খুললেন অভিনেতার স্ত্রী মধুরিমা]

শিবপ্রসাদ জানান, লকডাউনের পর ছবির শুটিং করার ইচ্ছে ছিল তাঁদের। আর ঋষি কাপুরের স্বপ্ন ছিল কবিগুরুর স্মৃতিমাখা শান্তিনিকেতনে শুটিং করার। বাঙালি খাবার খেতে চেয়েছিলেন তিনি। কিন্তু ২০২০ সালের এপ্রিল মাসের দুঃসংবাদের সমস্ত স্বপ্ন ছারখার হয়ে যায়। লিউকেমিয়ার সঙ্গে লড়ছিলেন ঋষি কাপুর। ২০১৮ সালে নিউ ইয়র্কে চিকিৎসা করাতে গিয়েছিলেন।

২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর দেশে ফিরেছিলেন বর্ষীয়ান তারকা। ছেলের বিয়ে দেখার বড় ইচ্ছে ছিল ঋষি কাপুরের। কিন্তু তা দেখে যেতে পারেননি। রণবীর-আলিয়ার বিয়ে হয় ২০২২ সালে। বাবার ছবি বুকে নিয়েই বিয়ের আনন্দে মেতেছিলেন রণবীর। মঙ্গলবার স্বামীর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মৃতিমেদুর নীতু কাপুর। বাবার সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছেন রিধিমা কাপুর। রিধিমার স্বামী ভরত সাহানি শেয়ার করেছেন পারিবারিক মুহূর্তের ছবি।

[আরও পড়ুন: ভোটের মুখে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, রেখা পাত্র-সহ ৬ বিজেপি প্রার্থী পাচ্ছেন কেন্দ্রীয় নিরাপত্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১৯ সালের জুলাই মাসে তাঁর ও নন্দিতা রায়ের সঙ্গে ঋষি কাপুরের দেখা হয়েছিল নিউ ইয়র্কে।
  • হোটেলে দীর্ঘক্ষণ আড্ডা দিয়েছিলেন। শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমায় অভিনয় করতে রাজিও হয়েছিলেন তারকা।
Advertisement