shono
Advertisement
Sonakshi Sinha on Politics

তৃণমূলের হয়ে ভোটের লড়াইয়ে শত্রুঘ্ন, বাবার পথে হেঁটে রাজনীতিতে আসবেন সোনাক্ষী?

স্পষ্ট কথায় জবাব দিয়ে দিলেন 'দাবাং' নায়িকা।
Posted: 08:50 PM May 03, 2024Updated: 10:23 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার মতোই রাজনীতির ময়দানে দাপুটে ইনিংস খেলছেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। লোকসভা ভোটে এবারও আসানসোল কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তিনি। বাবার পথে হেঁটে কি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) রাজনীতিতে আসবেন? এই প্রশ্নই করা হয়েছিল অভিনেত্রীকে। দিলেন তার জবাব।

Advertisement

শত্রুঘ্ন সিনহার ভোট প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়

সঞ্জয় লীলা বনশালির 'হীরামাণ্ডি' সিরিজে প্রথমে রেহানা, পরে রেহানার মেয়ে ফরিদানের চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী। পেয়েছেন প্রশংসা। ওয়েব সিরিজের জন্যই সাক্ষাৎকার দিচ্ছিলেন অভিনেত্রী। যেখানে রাজনীতির প্রসঙ্গ আসে। বাবার মতো তিনিও কি কখনও রাজনীতিতে আসবেন? প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। প্রশ্ন শুনে হেসে ওঠেন অভিনেত্রী। বলেন, "না না, তাহলে তো আপনারাই স্বজনপোষণ বলতে শুরু করবেন।"

[আরও পড়ুন: ‘উচ্ছেবাবু’র সঙ্গে বিয়ে, ‘ফুলকি’র সেটে কৌশাম্বির আইবুড়ো ভাত জমজমাট, দেখুন ছবি]

পরে আবার সোনাক্ষী বলেন, "ঠাট্টা, ইয়ার্কি ব্যতিরেকে বলতে পারি, আমার মনে হয় না আমি কখনও এই পথে যাব, কারণ আমি আমার বাবাকে দেখেছি। মনে হয় না আমার সেই যোগ্যতা রয়েছে। আমার বাবা জনতার কাছের মানুষ। আমি খুবই প্রাইভেট পার্সন, আর রাজনীতি করতে গেলে আপনাকে মানুষের সঙ্গে থাকতে হবে, তাঁদের জন্য তাঁদের পাশে থাকতে হবে। আমি আমার বাবাকে সেটা করতে দেখেছে, আমাদের দেশের যেকোনও মানুষ তা করতে পারেন। তবে আমার মধ্যে তা নেই।"

প্রসঙ্গত, ২০১৯ সালে চমক দিয়েই বলিউডের ‘খামোশ’ শত্রুঘ্ন সিনহাকে বাংলার ভোটে প্রার্থী করেছিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো। মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই প্রার্থী নির্বাচন যে সঠিক ছিল, আসানসোল (Asansol) থেকে বিপুল ভোটে জিতে তা প্রমাণ করে দিয়েছিলেন সাংসদ শত্রুঘ্ন সিনহা। চব্বিশের লোকসভা নির্বাচনেও ‘বিহারীবাবু’তেই আস্থা রেখেছে ঘাসফুল শিবির। রাজনীতিতে না এলেও বাবার জয়ের প্রার্থনাই করছেন নায়িকা।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন উৎপলেন্দু, কেমন আছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাবার মতো তিনিও কি কখনও রাজনীতিতে আসবেন? প্রশ্ন করা হয় সোনাক্ষীকে।
  • প্রশ্ন শুনে হেসে ওঠেন অভিনেত্রী। বলেন, "না না, তাহলে তো আপনারাই স্বজনপোষণ বলতে শুরু করবেন।"
Advertisement