shono
Advertisement

OMG! প্রকাশ্যে মহিলাদের সঙ্গে যৌনক্রিয়ায় মত্ত হলেন গেইল!

ভিডিওটি দেখলে হকচকিয়ে যাবেন! The post OMG! প্রকাশ্যে মহিলাদের সঙ্গে যৌনক্রিয়ায় মত্ত হলেন গেইল! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:23 PM Jan 04, 2017Updated: 05:53 PM Jan 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওয়ার্ক হার্ড, পার্টি হার্ডার৷’ এই প্রবাদেই বিশ্বাসী ক্রিস গেইল৷ সে কথা তাঁর ভক্তদের বেশ ভালভাবেই জানা৷ তাই বাইশ গজের বাইরে তাঁর জীবনযাপনের ধারা অনেক ক্রিকেটারের থেকেই আলাদা৷ চার দেওয়ালের ভিতর তিনি কী করছেন, তা জানতে অনুগামীরা মুখিয়ে থাকেন৷ এবার অবশ্য তাঁর কাণ্ড কারখানা দেখার জন্য অন্দরমহলে উঁকি মারতে হল না৷ দিনের আলোয় প্রকাশ্যেই নতুন বছরের উৎসবের সেলিব্রেশনে মাতলেন ক্যারিবিয়ান তারকা৷ তাও আবার এক্কেবারে অন্যরকমভাবে৷ যা দেখতে ক্রিকেটপ্রেমীরা খুব একটা অভ্যস্ত নন৷

Advertisement

নারী সঙ্গ যে গেইলের প্রিয়, তা নতুন বিষয় নয়৷ ঠিক এক বছর আগে এই দিনেই বিগ ব্যাশের এক সঞ্চালিকাকে বিয়ারের প্রস্তাব দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি৷ কিন্তু তাই বলে সেন্ট কিটের রাজধানীর প্রকাশ্য রাস্তায় এমনটা করবেন কেউ ভেবেছিলেন? বাড়াবাড়িও অবশ্য বলা যাবে না৷ কারণ সেখানে প্রতি বছর স্থানীয়রা ‘আল্ট্রা ফেসটিভ্যাল’-এ এভাবেই বর্ষবরণে সামিল হয়ে থাকেন৷ কী করলেন গেইল? ভিডিওটি দেখলে এক মুহূর্তের জন্য হকচকিয়ে যেতে পারেন৷ তবে ক্যারিবিয়ান নাচের ধরন বলে কথা! গেইলের আর কী দোষ!

The post OMG! প্রকাশ্যে মহিলাদের সঙ্গে যৌনক্রিয়ায় মত্ত হলেন গেইল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement