shono
Advertisement

স্মারকলিপি জমা দিতে ‘বাধা’, পুলিশের সঙ্গে অধীরের ধস্তাধস্তিতে রণক্ষেত্র বহরমপুর

দুর্নীতির অভিযোগে ভাগীরথী দুগ্ধ সমবায় সমিতিতে স্মারকলিপি জমা দিতে যান অধীর।
Posted: 02:33 PM Sep 08, 2023Updated: 04:35 PM Sep 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের গড়ে পুলিশের বাধার মুখে কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী। দুর্নীতির অভিযোগে ভাগীরথী দুগ্ধ সমবায় সমিতিতে স্মারকলিপি জমা দিতে গিয়ে বাধার মুখে পড়লেন তিনি। বহরমপুরে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতেও জড়িয়ে পড়েন কংগ্রেস সাংসদ।

Advertisement

জেলার দুগ্ধ ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়ে শুক্রবার থেকে আন্দোলন শুরু করেন বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী। মিছিল করে বহমপুরের ভাগীরথী দুগ্ধ সমবায় সমিতির কার্যালয়ের সামনে যান অধীররঞ্জন চৌধুরী। মিছিলে বাধা দেয় পুলিশ। কংগ্রেস কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি শুরু হয়। পুলিশি বাধা অগ্রাহ্য করে এগিয়ে যায় কংগ্রেসের মিছিল। প্রচণ্ড বৃষ্টিতে দাঁড়িয়েই বিক্ষোভ দেখাতে থাকেন অধীর-সহ কংগ্রেস অনুগামী দুগ্ধ ব্যবসায়ীরা।

[আরও পড়ুন: সার্ভিস রিভলভার থেকে বুকে গুলি চালিয়ে ‘আত্মঘাতী’ BSF জওয়ান, কারণ নিয়ে ধোঁয়াশা]

কংগ্রেস সাংসদের দাবি, জেলায় লক্ষ লক্ষ লিটার দুধ উৎপন্ন হচ্ছে। অথচ সেই দুধ সমবায়ে দিতে পারছেন না চাষিরা। কংগ্রেস ভাগীরথী মিল্ক ইউনিয়নে ক্ষমতায় থাকার সময় প্রতিদিন ১ লক্ষ ৭০ হাজার লিটার দুধ কেনার ব্যবস্থা করেছিল। গত কয়েকবছরে সেই ভাগীরথী ইউনিয়ন লোকসান দেখিয়ে সংস্থা বেঁচে দেওয়ার ব্যবস্থা করেছে। তার ফলে ক্ষতির মুখে ব্যবসায়ীরা। কংগ্রেস তা নিয়ে আন্দোলন করবে বলে বৃহস্পতিবার প্রশাসনের পক্ষ থেকে অনুমতি চায়। তবে আন্দোলনের মঞ্চ ভেঙে দেওয়া হয়েছে বলেই অভিযোগ। আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি কংগ্রেস সাংসদের।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘লজ্জা নেই’, ভাইপো মিঠুনের তৃণমূলে যোগদানে ক্ষুব্ধ ঝালদার নিহত তপন কান্দুর স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার