shono
Advertisement

ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কাটাছেঁড়া চলছে লাগাতার, অস্বস্তিতে কোহলি

কেন এমন কথা বললেন ভারত অধিনায়ক? The post ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কাটাছেঁড়া চলছে লাগাতার, অস্বস্তিতে কোহলি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:27 PM May 11, 2018Updated: 08:42 PM May 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁরা কাছাকাছি আসা মানেই একগুচ্ছ ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। রেস্তরাঁ হোক কিংবা কোনও বিয়ের অনুষ্ঠান, বিমানবন্দর হোক কিংবা শপিং মল, ক্যামেরা কখনওই তাঁদের পিছু ছাড়ে না। স্বাভাবিকভাবেই মাঝে মধ্যে বেশ বিরক্তই লাগে। সে কথা এতদিন প্রকাশ্যে না বললেও এবার আর মুখ বুজে থাকতে পারলেন না। বিরাট কোহলি বলেই দিলেন, তাঁর এবং অনুষ্কার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে এত কাটাছেঁড়ায় বেশ অস্বস্তি বোধ করেন তিনি।

Advertisement

[ধোনির চেন্নাইয়ের জন্য গান গাইলেন ঢিনচ্যাক পূজা, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও]

বিরুষ্কা কী পরছেন, কী খাচ্ছেন, কোথায় যাচ্ছেন, এ সবকিছু নিয়েই কৌতূহলী তাঁদের ভক্তরা। আর সেই অনুগামীদের কৌতূহল মেটাতে উঠে পড়ে কাজ শুরু করে দেয় মিডিয়া। ফলে ব্যক্তিগত জীবনের অনেকটাই প্রকাশ্যে চলে আসে। তবে শুধু সংবাদমাধ্যমই নয়, নেটিজেনরাও দেশের সবচেয়ে জনপ্রিয় দম্পতিকে নিয়ে চর্চায় মাতেন মাঝেমধ্যেই। অনুষ্কা মাঠে খেলা দেখতে গেলেও হয় নানা আলোচনা-টিপ্পনি। আর সোশ্যাল মিডিয়ায় তাঁরা কিছু পোস্ট করলে তো কথাই নেই। কিন্তু সারাক্ষণ তাঁদের নিয়ে এত আগ্রহ, কৌতূহল কি সত্যিই পছন্দ করেন বিরাট ও অনুষ্কা? এদিন এমন প্রশ্নের উত্তরে স্ট্রেট ড্রাইভই চালালেন ভারত অধিনায়ক। বললেন, “প্রকাশ্যে লাগাতার আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া হয়ে চলেছে। মাঝেমধ্যে বেশ অস্বস্তি হয়। তবে এসবকিছুকে মানিয়ে নিয়ে কীভাবে এগিয়ে যেতে হয়, তা শিখছি। সেলিব্রিটিও আর পাঁচজনের মতোই মানুষ। তাই আমার মনে হয়, তাঁদেরও সেটুকু ব্যক্তিগত জায়গা থাকতে দেওয়া উচিত।”

[অবিশ্বাস্য সেঞ্চুরি করেও কোটলায় ট্র্যাজিক নায়ক ঋষভ]

গত ডিসেম্বরেই অনুষ্কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বিরাট। তারপর থেকে বেশিরভাগ সময়টা ক্রিকেট নিয়ে ব্যস্ত। অনুষ্কারও বেশি সময়টা কাটে শুটিংয়েই। তা সত্ত্বেও একাধারে স্বামী এবং অন্যদিকে নেতার ভূমিকা বেশ ভালভাবেই পালন করে চলেছেন ক্যাপ্টেন কোহলি। বলছেন, “আমি বেশ ভালভাবেই ব্যক্তিগত ও পেশাদার জীবনে সামঞ্জস্য রেখে চলি। পরিবারের সঙ্গে থাকাকালীন ক্রিকেটটাকে দূরে রাখারই চেষ্টা করি। বন্ধুদের সঙ্গে আড্ডা, সিনেমা দেখা সবই চলে। আবার কোনও সিরিজের আগেই ক্রিকেটে ফিরি।” প্রথমবার কাউন্টি ক্রিকেটে যোগ দিতে চলা বিরাট আপাতত আইপিএলে ছন্দে ফিরতে মরিয়া। গত দশ বছরে একবারও ট্রফি জেতেনি দল। এবারও প্লে-অফের রাস্তা কঠিন হয়ে উঠেছে। তবে হাল ছাড়ছেন না কোহলি।

The post ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কাটাছেঁড়া চলছে লাগাতার, অস্বস্তিতে কোহলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement