shono
Advertisement

এগরায় বিস্ফোরণে মৃত্যু হয়েছে ২২ জনের! বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের

মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন দিলীপ।
Posted: 02:42 PM May 18, 2023Updated: 02:44 PM May 18, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিস্ফোরণের ৪৮ ঘণ্টা পর খাদিকুল (Khadikul) গ্রামে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। কথা বললেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। ঘটনাস্থলে দাঁড়িয়ে দাবি করলেন, বিস্ফোরণে মৃত্যু হয়েছে ২২ জনের। নিশানা করলেন মুখ্যমন্ত্রী ও পুলিশকে।

Advertisement

মঙ্গলবার দুপুরে বিস্ফোরণে কেঁপে উঠেছিল এগরার খাদিকুল গ্রাম। গ্রামের রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে ছিল দেহ। ঘটনার পর ২ দিন পেরিয়ে গেলেও এখনও উত্তপ্ত এলাকা। বৃহস্পতিবার দুপুরে পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে যান বিজেপি নেতা দিলীপ ঘোষ। এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি। ঘটনাস্থলে দাঁড়িয়ে দিলীপ ঘোষ দাবি করেন, বিস্ফোরণে মৃত্যু হয়েছে ২২ জনের। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে এসেছে ৯ জনের মৃত্যুর খবর। সেবিষয়ে দিলীপবাবু বলেন, “আমি জানি ২২ জন কাজ করতেন কারখানায়। ঘটনার সময় সকলেই ছিলেন।”  খাদিকুল থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) একহাত নেন দিলীপ। বলেন, “সাধারণ মারামারি করলে যে ধারা দেওয়া হয়, তা দেওয়া হয়েছে ভানুকে। গুরু পাপে লঘু দণ্ড। ছাড়া পেয়ে আবার ব্যবসা শুরু করবে। আর মুখ্যমন্ত্রী ক্ষতিপূরণ দিয়ে দায়িত্ব ঝেড়ে ফেলতে চাইছেন।”

[আরও পড়ুন: বীরভূমে ঝড়ের দাপট, মাটির দেওয়াল ভেঙে মৃত আড়াই বছরের শিশু, বজ্রপাতেও প্রাণহানি]

পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন দিলীপ। বলেন, “পুলিশের ভূমিকায় মানুষ ক্ষুব্ধ। দেখা গেছে, মানুষ কীভাবে পুলিশকে তাড়া করেছিল।” তাঁর বাড়িতে হামলা নিয়ে পুলিশকে নিশানা করলেন দিলীপ। অভিযোগ করেন, হামলার খবর থাকা সত্ত্বেও পুলিশ ঠিক সময়ে যায়নি, কোনও পদক্ষেপ করেননি। প্রসঙ্গত, এগরা বিস্ফোরণের তদন্ত ভার বর্তমানে রয়েছে সিআইডির হাতে। ইতিমধ্যেই পুলিশের জালে ধরা পড়েছে বাজি ব্যবসায়ী ভানু বাগ-সহ মোট ৩।

[আরও পড়ুন: মুশকিল আসান অভিষেক! রেশন কার্ড থেকে রাস্তার আলো, অভিযোগ জানালেই সমাধান নিমেষে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার