shono
Advertisement

‘বুঝিয়ে দেব কার লাঠিতে কত জোর’, হুঁশিয়ারি দিয়ে বিতর্কে প্রাক্তন বাম বিধায়ক

মন্তব্যের তীব্র নিন্দা করেছে শাসকদল।
Posted: 05:41 PM Apr 11, 2023Updated: 05:49 PM Apr 11, 2023

অর্ণব দাস, বারাকপুর: এবার বেফাঁস প্রাক্তন বাম বিধায়ক তথা সিপিএম নেতা মানস মুখোপাধ্যায়। বললেন, “পুলিশ নিরপেক্ষ থাকুক, তারপরে বুঝিয়ে দেব কার লাঠিতে কত জোর।” মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।

Advertisement

শনিবার কামারহাটি পুরসভায় এমপ্লয়েজ কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটি লিমিটেডের নির্বাচন অনুষ্ঠিত হয়। বিরোধীরা এই ভোটে শাসকদলের বিরুদ্ধে তাঁদের প্রার্থীদের মারধর করার অভিযোগ তোলে। ওইদিন রাতেই বামেদের তরফে বেলঘড়িয়া থানায় বিক্ষোভ কর্মসূচি করা হয়। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে কামারহাটির প্রাক্তন সিপিএম বিধায়ক মানস মুখোপাধ্যায় বলেন, “দুষ্কৃতীরা এলাকায় রাজ চালাবে না। রাজ চালাবে পুলিশ। আর পুলিশকে সাহায্য করবে মানুষ। এটা মেনে না নিলে রাস্তায় তার মোকাবিলা হবে।”

[আরও পড়ুন: ‘দলে ফিরতে প্রায়শ্চিত্ত করতে হবেই’, দণ্ডির পক্ষে সওয়াল করে বিতর্কে অপরূপা পোদ্দার]

প্রাক্তন বিধায়কের কথায়, “আমরা মোকাবিলা করতে জানি। আমরা জানি কীভাবে সব প্রশ্নের উত্তর দিতে হয়। শুধু পুলিশ নিরপেক্ষ থাকুক, তারপরে বুঝিয়ে দেব কার লাঠিতে কত জোর।” মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সিপিএম নেতার এই বক্তব্যের সমালোচনায় সরব হয়েছে শাসকদল। এই প্রসঙ্গে কামারহাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ সাহা বলেন, “মানস মুখোপাধ্যায় বিধায়ক থাকাকালীন সমাজ বিরোধীদের নিয়েই কামারহাটি চালাতেন। তার এই হুমকির জবাব সাধারণ মানুষ দিয়ে দেবে।”

[আরও পড়ুন: রামনবমীর অশান্তির পরই পুলিশে রদবদল, হাওড়া ও শিবপুর থানার দায়িত্বে নতুন আইসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার