shono
Advertisement

‘দলে পুরনোদের গুরুত্ব নেই’, এবার বেসুরো কোচবিহারের INTTUC নেতা

তবে কি দল ছাড়বেন তৃণমূলের শ্রমিক সংগঠনের এই নেতা?
Posted: 09:35 AM Jan 20, 2021Updated: 09:35 AM Jan 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বেসুরো কোচবিহারের আইএনটিটিইউসি -র সাধারন সম্পাদক আলিজার রহমান। ফেসবুক ইঙ্গিতপূর্ণ বেশ কিছু পোস্ট করেছেন তিনি। যা নিয়ে তুঙ্গে জল্পনা।

Advertisement

রবিবার জেলা তৃণমূল (TMC) অফিসে মাথাভাঙা ১ নম্বরের ব্লক কমিটি ও বেশ কিছু আঞ্চলিক কমিটি ঘোষণা করেন সভাপতি পার্থপ্রতিম রায়। তারপরই দলকে কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেন আলিজার রহমান। লেখেন, “নব ঘোষিত মাথাভাঙা ১ নম্বর ব্লক মার্ক্সবাদী তৃণমূল কংগ্রেসের কমিটিকে জানাই লাল সেলাম।” তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতা যে দলের সিদ্ধান্তে খুশি নন, এই পোস্টেই তা স্পষ্ট হয়ে যায়। তাঁকে নিয়ে কানাঘুষো শুরু হয় রাজনৈতিক মহলে। এই দলবদলের আবহে অনেকেই আলিজারের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তোলেন। এই পরিস্থিতিতে ফেসবুকে আরও একটি পোস্ট করেনি তিনি। ইঙ্গিতে সেখানে আলিজার বোঝান, ক্ষোভ থাকলেও দলেই থাকবেন তিনি।

 

[আরও পড়ুন: ধূপগুড়িতে পাথরবোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ল দু’টি গাড়ি, মৃত ১৪]

এরপর আরও একটি পোস্ট করেন আলিজার। সেখানে আক্রমণ করেন সরকারি কর্মকর্তাদের। লেখেন, “দুয়ারে সরকার কর্মসূচি বুঝিয়ে দিচ্ছে যে মানুষের কতটা সমস্যা ছিল, তার মানে সরকারি কর্মকর্তারা এতদিন ঘুমিয়ে ছিলেন।”

 

কেন একের পর পর এক এহেন পোস্ট? ঠিক কী কারণে এই ক্ষোভ? এবিষয়ে শ্রমিক সংগঠনের নেতা বলেন, “দলে পুরনোদের কোনও গুরুত্ব নেই। যারা ২০১৯ সালে নির্বাচনে পিছন থেকে ছুড়ি মেরেছিল, তাঁরাই এখন দায়িত্বে।” যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক আবদুল আহমেদ। তাঁর কথায়, “অনেকেই টিভিতে মুখ দেখাতে এসব করছেন।”

[আরও পড়ুন: কমিশন আসার আগে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানার সংখ্যা দেখে চিন্তায় প্রশাসনিক কর্তারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement