Advertisement

কোভিড পজিটিভ আবির চট্টোপাধ্যায়ের গোটা পরিবার, বাতিল নাটকের শো

09:08 PM Dec 22, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) নন তাঁর পরিবারের প্রত্যেকেই করোনায় (CoronaVirus) আক্রান্ত হয়েছে। অভিনেতার বাবা তথা প্রখ্যাত নাট্য ব্যক্তিত্ব ফাল্গুনী চট্টোপাধ্যায়ের (Phalguni Chatterjee) ফেসবুক পোস্টে জানানো হয়েছে এই খবর।

Advertisement

কোভিড (COVID-19) পরিস্থিতিতেই রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’র সঞ্চালনার দায়িত্ব নেন আবির। গত শনিবার পর্যন্ত শোয়ের শুটিং করেছেন। রবিবার তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানান আবির। পোস্টে জানান, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত সতর্কতা অবলম্বন করেই রিয়ালিটি শোয়ের শুটিং হচ্ছিল। আবির ও তাঁর দলের প্রত্যেকেই সব নিয়মকানুন মেনে কাজ করছিলেন। কিন্তু শেষরক্ষা করা যায়নি। কোনও এক ফাঁকতালে তাঁর শরীরে জীবাণু ঢুকে পড়েছে। 

[আরও পড়ুন: ফের রবীন্দ্র সঙ্গীতে মিমি চক্রবর্তী, মৌসুনি দ্বীপের সম্মোহনে গাইলেন ‘তোমার খোলা হাওয়া’]

এই পোস্টেই জানিয়েছিলেন, তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই। শুধু স্বাদ ও গন্ধ পাচ্ছেন না অভিনেতা। নিজেকে আইসোলেশনে রেখেছেন। পরিবারের বাকি সদস্যের করোনা পরীক্ষা করার কথাও সেখানেই জানিয়েছিলেন। এরপরই ফেসবুকে পোস্ট দিয়ে আবিরের বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানান, তিনি ও তাঁর পুরো পরিবার কোভিড আক্রান্ত হওয়ার কারণে অ্যাকাডেমিতে ২২ ডিসেম্বর অর্থাৎ মঙ্গলবার ‘পুনরায় রুবী রায়’ নাটকের শোটি বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, টলিউডে এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী কোয়েল মল্লিক এবং তাঁর স্বামী প্রযোজক নিসপাল রানে, রঞ্জিৎ মল্লিক এবং তাঁর স্ত্রী। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে মৃত্যুর আগে করোনামুক্ত হয়েছিলেন তিনি। মঙ্গলবার প্রয়াত পরিচালক জগন্নাথ গুহও করোনামুক্ত হয়েছিলেন। আবির ও তাঁর পরিবারের প্রসঙ্গে ফেসবুকে অভিনেতা সপ্তর্ষি রায় (Saptarshi Roy) লেখেন, “খুবই দুঃখের সাথে জানাচ্ছি, পুরো পরিবার সমেত শ্রী ফাল্গুনী চট্টোপাধ্যায় কোভিড পজিটিভ হওয়ায় মঙ্গলবার অ্যাকাডেমির শো বাতিল হয়েছে! তাই ‘পাগলের পাঠশালা’র ষষ্ঠ অভিযানও বাতিল করা হল! চট্টোপাধ্যায় পরিবারের দ্রুত আরোগ্য কামনা করি৷” এরই মধ্যে আবার বলিউড অভিনেত্রী রকুলপ্রীত সিংয়েরও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

[আরও পড়ুন: ফের বাংলা বিনোদন জগতে নক্ষত্র পতন, প্রয়াত পরিচালক জগন্নাথ গুহ]

Advertisement
Next