shono
Advertisement

প্রসেনজিৎ-ঋতুপর্ণার হাত ধরে শহরে কেকেআর-এর ‘জায়ান্ট’ হেলমেট

আয়োজকদের দাবি এটিই দেশের বৃহত্তম হেলমেট, থাকল ছবি । The post প্রসেনজিৎ-ঋতুপর্ণার হাত ধরে শহরে কেকেআর-এর ‘জায়ান্ট’ হেলমেট appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM Apr 19, 2018Updated: 08:19 PM Apr 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাপ্টেন কার্তিকের হাত ধরে বেশ ভালই এগোচ্ছে কলকাতা নাইট রাইডার্স। রাজস্থান রয়্যালসকে একদম হেলায় হারিয়ে লিগ টেবিলের উপরে চলে এসেছে শাহরুখ খানের টিম। ঠিক এরকম মুহূর্তেই উদ্বোধন হল টিমের জায়ান্ট হেলমেটের। যা আদতে বৃহত্তম ক্রিকেট হেলমেট বলেই দাবি নাইটদের অফিসিয়াল রেডিও পার্টনার ফিভার এফএম-এর। আর সে হেলমেটের উদ্বোধন হল বাংলার অদ্বিতীয় জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার হাত ধরে।

Advertisement

[  ‘শাপমুক্ত’ কেকেআর, দুরন্ত নাইটদের কাছে আত্মসমর্পণ রাজস্থানের ]

তা এই বিরাট হেলমেট ক্রিকেটারদের কী কাজে লাগবে? এ জিনিস মাথায় চাপিয়ে নিশ্চয়ই কেউ ময়দানে নামবেন না। তবু এ হেলমেট তাঁদের কথা ভেবেই তৈরি। ব্যাপারটা খোলসা হয় হেলমেটের কাজের দিকে নজর দিলে। আসলে তো হেলমেটের কাজ আগলে রাখা। ময়দানে ক্রিকেটারদের মাথা সুরক্ষিত রাখে। আর এই জায়ান্ট হেলমেটের কাজ যেন নাইটদের স্মৃতিকে আগলে রাখা। শহরের এক শপিংমলের সামনে গম্বুজের মতোই এখন বিরাজ করছে সেটি। যেতে আসতে সকলেরই নজর কাড়বে। কারণে আকারে-বহরে সেটি বৃহদাকারই, যাকে বলে জায়ান্ট। উচ্চতা প্রায় ১৪ ফুট। দৈর্ঘ্যে-প্রস্থে যথাক্রমে ১৭ ও ১৫ ফুট.  আর তার মধ্যেই রাখা আছে কেকেআর-এর সাফল্যগাথা। অনেকটা ছোটখাটো একটা গ্যালারিই বলা যায়। নাইটভক্তরা যদি একবার উঁকি দেন তবে খুশি হবেনই।

[  লালবাজারে ম্যারাথন জেরা শামিকে, হাজিরা দিলেন দাদা হাসিবও ]

অভিনব এই উদ্যোগ ফিভার এফএম-এরই। নানা আয়োজনে চমকে দেওয়ার খাতিরেই দেশের বৃহত্তম এই হেলমেট তৈরির ভাবনা। শহরের শপিংমলে তা বসানো মাত্রই ইতিমধ্যেই অনেকের দৃষ্টি আটকেছে। হেলমেটের উদ্বোধনে আবার হাজির হয়েছিলেন টিম দৃষ্টিকোণ-এর প্রধান দুই কারিগর-প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। শহর কলকাতার নামের সঙ্গে জড়িয়ে থাকা ক্রিকেট টিমের জন্য নেওয়া এরকম উদ্যোগে শামিল হতে পেরে খুশি তাঁরাও।

 

The post প্রসেনজিৎ-ঋতুপর্ণার হাত ধরে শহরে কেকেআর-এর ‘জায়ান্ট’ হেলমেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement