shono
Advertisement

লেকের পাশে আটকে গরু, উদ্ধার করতে আনা হল হেলিকপ্টার, তারপর? দেখুন ভিডিও

ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া।
Posted: 02:01 PM Feb 27, 2023Updated: 04:22 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশাল জলাশয়। শিরশিরানি ঠান্ডা। তার উপরে আবার দিচ্ছিল হাওয়া। চারপাশে বেশ উঁচু পাহাড়। এমন পরিস্থিতিতেই আটকে পড়েছিল একটি গরু। তাকে উদ্ধার করতে আনা হল হেলিকপ্টার। রীতিমতো দক্ষযজ্ঞের মতো অবস্থা। এয়ারলিফট করেই গরুকে নিয়ে যাওয়া হল নিরাপদ স্থানে। আর সেই ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া।

Advertisement

উত্তরপ্রদেশ কিংবা মধ্যপ্রদেশ নয়, এই গরু উদ্ধার অভিযান ইটালির। সেখানেই রয়েছে বিশাল এক জলাশয় লেক ভারানো। যার পাশে গিয়ে আটকে পড়ে গরুটি। এলাকার বাসিন্দাদেরই প্রথমে বিষয়টি নজরে পড়ে। কিন্তু যেখানে গরুটি আটকে পড়েছিল, সেখান থেকে তাকে উদ্ধার করার মতো পরিস্থিতি ছিল না। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীতে।

[আরও পড়ুন: অলৌকিক? ২০ ফুট গভীর কুয়োতে পড়েও জীবিত সদ্যোজাত, রাতভর ফণা তুলে পাহারায় সাপ]

বিপর্যয় মোকাবিলা বাহিনীর আধিকারিকরা এসে যখন গরুটিকে দেখতে পান, তখনই এয়ারলিফটের পরিকল্পনা শুরু করে দেন। হেলিকপ্টার আনানো হয়। তাতে দড়ি বেঁধে সেই দড়ির শেষ প্রান্তে একটি জাল লাগিয়ে দেওয়া হয়।

কোনওভাবে যাতে গরুটির ব্যথা না লাগে সেই বিষয় নিশ্চিত করেই তাকে হেলকপ্টারের মাধ্যমে শূন্যে তুলে নেওয়া হয়। তারপর নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। সেখানে অন্যান্য কর্মীরা অপেক্ষা করছিলেন। তাঁরা গরুর জাল ছাড়িয়ে দেন। কীভাবে গরুটি লেক ভারানোর কাছে গিয়ে এভাবে আটকে পড়ল তা এখনও জানা যায়নি। তবে তাকে নিরাপদে উদ্ধার করা গিয়েছে, তাতেই খুশি নেটিজেনরা।

[আরও পড়ুন: কর্মব্যস্ত অফিসে ঢুকে পড়ল সিংহ! পশুরাজকে দেখে জ্ঞান হারানোর জোগাড় কর্মীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার