shono
Advertisement

ICC ODI World Cup 2023: বিশ্বকাপের শুরুতেই মাঠের বাইরে গিল! ভারতীয় শিবিরে বাড়ছে অস্বস্তি

ডেঙ্গু আক্রান্ত গিল, কটা ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে?
Posted: 12:52 PM Oct 07, 2023Updated: 03:43 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) অভিযান শুরু করার আগেই বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ডেঙ্গুতে আক্রান্ত শুভমান গিল (Shubman Gill)। ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে কাপ যুদ্ধের অভিযান শুরু করার আগে বেশ চাপে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তবে দলের তারকা ওপেনার অসুস্থ হলেও দ্রাবিড় কিন্তু এখনই হাল ছাড়তে নারাজ।

Advertisement

শুভমন গিলকে নিয়ে কোচ রাহুল দ্রাবিড়ের দিকে উড়ে আসছে একের পর এক প্রশ্ন। দ্রাবিড় তাঁর ক্রিকেটজীবনের মতোই সোজা ব্যাটে ডিফেন্স করছেন। দ্রাবিড় রক্ষণাত্মক ভঙ্গিতে খেললে কী হবে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অন্দরমহল থেকে গিলের শারীরিক অবস্থা সম্পর্কে যা আপডেট পাওয়া যাচ্ছে তা কিন্তু মোটেও স্বস্তিদায়ক নয়। এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, গিলের শারীরিক অবস্থা সম্পর্কে অবগত এক সূত্র যা জানিয়েছে, তা কিন্তু যথেষ্টই চিন্তার। চিন্তা বাড়াচ্ছে ভারতীয় শিবিরে। সেই সূত্র জানিয়েছে, ”গিলের শারীরিক অবস্থা ভালো নয়, অন্তত দুটো ম্যাচ খেলতে পারবে না বলেই মনে হচ্ছে।” 

[আরও পড়ুন: ইউক্রেনকে হাতিয়ার দিতে চাইছে না আমেরিকা! ক্রমে পালটাচ্ছে মত]

শুক্রবার সাংবাদিক বৈঠকে এসেছিলেন দ্রাবিড়। সেখানে শুভমানের মেডিক্যাল আপডেট নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “শুভমান আগের থেকে অনেকটাই ভালো আছে। আমাদের মেডিক্যাল টিম সবসময় ওর দেখভাল করছে। এখনও ম্যাচ শুরু হতে ৩৬ ঘন্টা বাকি আছে। তাই সব দিক দেখেই সিদ্ধান্ত নেব।”  

শুভমানের শারীরিক অবস্থা কীরকম তা দেখা হবে আজ শনিবার পর্যন্ত। ১০০ শতাংশ সুস্থ হলে, তবেই রবিবারের মহাযুদ্ধে নামানো হবে তরুণ তারকাকে। যদিও বোর্ড থেকে গিল সম্পর্কে টাটকা আপডেট দেওয়া হয়নি।  

[আরও পড়ুন: কামদুনিতে CID, হাই কোর্টের রায় চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যাওয়ার ভাবনা রাজ্যের]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement