shono
Advertisement
T-20 World Cup

অবশেষে প্রকাশ্যে টিম ইন্ডিয়ার বিশ্বকাপের জার্সি, অভিনব উন্মোচনে নীলের সঙ্গে মিশল কমলা

Published By: Krishanu MazumderPosted: 07:56 PM May 06, 2024Updated: 09:02 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জার্সি উন্মোচিত হল। ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা অ্যাডিডাস সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওয় দেখা গিয়েছে হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে দাঁড়িয়ে ভারত অধিনায়ক রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব। মাঠের মধ্হেযে দাঁড়িয়ে বিশ্বকাপ জার্সির বৃহদাকায় রেপ্লিকা দেখছেন রোহিতরা। ভারতের রেপ্লিকা জার্সিটি উড়িয়ে নিয়ে যাচ্ছে একটি হেলিকপ্টার। ভিডিওটির ক্যাপশন হিসেবে লেখা, 'ওয়ান জার্সি, ওয়ান নেশন।'
জার্সির সামনের দিকে নীল রঙের মধ্যে কমলায় লেখা ‘ইন্ডিয়া’। উপরে বিনিয়োগ সংস্থার লোগো। কাঁধ ও হাতের রং কমলা। তার মাঝে তিনটি লম্বা সাদা দাগ।  

Advertisement

[আরও পড়ুন: শুধু লিগ শিল্ড জয় নয়, একগুচ্ছ রেকর্ড গড়ে মাঠের বাইরেও ‘চ্যাম্পিয়ন’ মোহনবাগান, দেখুন ভিডিও]


২ জুন থেকে শুরু হবে কুড়ি-কুড়ির বিশ্বযুদ্ধ। আনুষ্ঠানিক ভাবে প্রকাশের আগেই কিন্তু সোশাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছিল ভারতের বিশ্বকাপ জার্সি। পরে অবশ্য সোশাল মিডিয়ায় উন্মোচন হয় বিশ্বকাপের জার্সি। 
জার্সির ছবি ফাঁস হতেই সোশাল মিডিয়ায় ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই এই জার্সির প্রশংসা করছেন। আবার বহু সমর্থক জার্সির রং ও ডিজাইন নিয়ে আপত্তি জানান। 


গত বছর বিশ্বকাপের প্র্যাকটিস জার্সিও কমলা রঙের ছিল। যা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জাতীয় দলের জার্সিও গৈরিকীকরণের চেষ্টা করছে কেন্দ্রের বিজেপি সরকার। এমন অভিযোগেই সরব হয়েছিলেন তিনি। লোকসভা নির্বাচনী আবহে ফের ফাঁস হওয়া জার্সিতে চোখে পড়ছে সেই গেরুয়া রং। উল্লেখ্য, ২০১৯ সালেও ছিল নির্বাচন। পাঁচ বছর পর আবারও ভোটের মাঝেই জার্সির নীলের সঙ্গে জুড়েছে কমলা। নেহাতই কাকতালীয়? প্রশ্ন উঠেই যাচ্ছে। এই প্রশ্নের মধ্যেই উন্মোচিত হল টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি।

[আরও পড়ুন: লখনউ ম্যাচে বিতর্কিত অঙ্গভঙ্গি রানার, টার্গেট কি বোর্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জার্সি উন্মোচিত হল।
  • খেলাধুলোর সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা অ্যাডিডাস সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছে।
  • সেই ভিডিওয় দেখা গিয়েছে হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে দাঁড়িয়ে ভারত অধিনায়ক রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব।
Advertisement