shono
Advertisement
Amit Mishra

'এত টাকা ঢেলেছেন...', রাহুলকে 'ধমক' বিতর্কে সঞ্জীব গোয়েঙ্কার পাশেই লখনউয়ের তারকা স্পিনার!

'আরও ভালো কাউকে অধিনায়ক চাই', মত লখনউ তারকার।
Published By: Anwesha AdhikaryPosted: 12:36 PM Jul 16, 2024Updated: 12:54 PM Jul 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের আইপিএলের অন্যতম বিতর্কিত অধ্যায় ছিল কেএল রাহুল আর সঞ্জীব গোয়েঙ্কার 'সংঘাত'। প্রকাশ্যে দলের অধিনায়ককে বকাবকি করছেন মালিক, এই দৃশ্য ঘিরে উত্তাল হয়েছিল সোশাল মিডিয়া। এবার সেই ঘটনায় মুখ খুললেন লখনউ সুপার জায়ান্টসের ক্রিকেটার অমিত মিশ্র (Amit Mishra)। তাঁর কথায়, দলের মালিক যখন এত টাকা ব্যয় করেছেন তখন এইভাবে রেগে যাওয়া খুবই স্বাভাবিক।

Advertisement

আইপিএলে হায়দরাবাদ ম্যাচ হারার পর রাহুলের সঙ্গে গোয়েঙ্কার কথাবার্তার ছবি ছড়িয়ে পড়েছিল সোশাল মিডিয়ায়। ক্রিকেট ভক্তদের মতে, খারাপ ফলের জন্য অধিনায়ককে ‘ধমকান’ লখনউ কর্ণধার। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই লখনউ দলের মালিক নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের শিকার হন। এমনকি অনেকে এমনটাও দাবি করেন, রাহুলের (KL Rahul) সঙ্গে চাকরের মতো আচরণ করছেন গোয়েঙ্কা (Sanjiv Goenka)।

[আরও পড়ুন: ‘১০ কোটি মানুষকে অপমান’! হরভজনদের সেলিব্রেশনে তীব্র বিতর্ক, তোপের মুখে ভারতীয় দল

সম্প্রতি একটি সাক্ষাৎকার দিতে গিয়ে লখনউয়ের স্পিনার বলেন, "গোয়েঙ্কা অত্যন্ত হতাশ হয়ে পড়েছিলেন। পরপর কয়েকটা ম্যাচে আমরা খুব খারাপভাবে হেরেছিলাম। আমার তো মনে হয়েছিল নেটের মতো বোলিং হচ্ছে ম্যাচে। আমিই যদি এতখানি রেগে যাই, তাহলে যিনি এত খরচ করে দল গড়েছেন তাঁর কি রাগ হওয়াটা স্বভাবিক নয়? এটা এমন কিছু বড় ব্যাপার নয়।" লেগস্পিনারের মতে, মিডিয়া এই বিষয়টি নিয়ে অহেতুক বিতর্ক ছড়িয়েছে।

তবে অধিনায়ক রাহুলকেও তোপ দেগেছেন অমিত। ওই সাক্ষাৎকারেই তিনি বলেন, "লখনউয়ের আরও ভালো অধিনায়ক পাওয়া উচিত। এমন কাউকে নেতৃত্বের দায়িত্ব দেওয়া উচিত যার টি-২০ খেলার মানসিকতা রয়েছে। যে দলের স্বার্থের জন্য খেলে।" আগামী মরশুমে রাহুল আর লখনউয়ে থাকবেন না, অমিতের এই মন্তব্যেই সেটা অনেকখানি পরিষ্কার বলে মত ওয়াকিবহাল মহলের।

[আরও পড়ুন: কোপা ফাইনালে বিশৃঙ্খলার জের, মারামারির অভিযোগে গ্রেপ্তার কলম্বিয়ার ফুটবল সভাপতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলে হায়দরাবাদ ম্যাচ হারার পর রাহুলের সঙ্গে গোয়েঙ্কার কথাবার্তার ছবি ছড়িয়ে পড়েছিল সোশাল মিডিয়ায়।
  • লেগস্পিনারের মতে, মিডিয়া এই বিষয়টি নিয়ে অহেতুক বিতর্ক ছড়িয়েছে।
  • আগামী মরশুমে রাহুল আর লখনউয়ে থাকবেন না, অমিতের এই মন্তব্যেই সেটা অনেকখানি পরিষ্কার বলে মত ওয়াকিবহাল মহলের।
Advertisement