shono
Advertisement
Mustafizur Rahman

'আইপিএলের শিক্ষা কাজে লাগবে', মুস্তাফিজকে নিয়ে বোর্ড কর্তার উলটো সুর বাংলাদেশ অধিনায়কের

কিছুদিন আগেই বিসিবি-র কর্তা জানিয়েছিলেন, আইপিএল থেকে মুস্তাফিজুরের কিছু শেখার নেই।
Posted: 09:15 PM May 02, 2024Updated: 09:15 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) থেকে মুস্তাফিজুরের শেখার কিছু নেই। কিছুদিন থেকে এহেন মন্তব্য করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তা। যদিও এদিন তাঁর উলটো সুরে কথা বললেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক। আইপিএল থেকে 'ফিজ' যা শিখে যাচ্ছেন, তা কাজে লাগানোর চেষ্টা করা হবে।

Advertisement

বাংলাদেশ (Bangladesh Cricket) পেস বিভাগের সবচেয়ে বড় অস্ত্র তিনি। চলতি আইপিএলেও চেন্নাইয়ের হয়ে ভালো ফর্মে ছিলেন মুস্তাফিজুর রহমান (Mustafizur Rahman)। ৯ ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট। যদিও আইপিএলে শেষ ম্যাচ খেলে ফেলেছেন তিনি। এবার বাংলাদেশের হয়ে জিম্বাবোয়ের সঙ্গে টি-টোয়েন্টি ম্যাচে খেলতে দেখা যাবে তাঁকে। মুস্তাফিজুরের আইপিএল খেলার অভিজ্ঞতা যে বাংলাদেশ ক্রিকেটকে সাহায্য করবে, তা মুক্তকণ্ঠেই স্বীকার করলেন শান্ত।

[আরও পড়ুন: ‘দেশে ওর বিকল্প নেই’, হার্দিককে সহ-অধিনায়ক করার সিদ্ধান্তের পক্ষে সওয়াল আগরকরের]

এদিন তিনি জানান, "আইপিএলের মতো বড় মঞ্চে খেললে আত্মবিশ্বাস বেড়ে যায়। ওখানে আরও বড় বড় ব্যাটারদের বল করেছে। সব থেকে বড় কথা, ভালো উইকেটে ভালো বোলিং করেছে। ওই আত্মবিশ্বাসটা নিয়েই ও আসবে। এখানেও একই পারফরম্যান্স করতে পারলে দল অনেক এগিয়ে যাবে। মুস্তাফিজ খুবই গুরুত্বপূর্ণ ক্রিকেটার আমাদের জন্য।"

[আরও পড়ুন: আইপিএলে ‘মন্থর’ কোহলি, স্ট্রাইক রেট নিয়ে ধেয়ে আসছে সমালোচনা! কী জানালেন নির্বাচকরা?]

যদিও কিছুদিন আগেই বিসিবি-র কর্তা জালাল ইউনুস জানিয়েছিলেন, আইপিএল থেকে মুস্তাফিজুরের কিছু শেখার নেই। বরং ভারতে অনেক প্লেয়ার আছেন, যারা ফিজের থেকে শিখতে পারেন। এমনকী চেন্নাই সুপার কিংস তাঁর ফিটনেস নিয়ে চিন্তিত নয় বলেও দাবি ছিল তাঁর। কিন্তু বাংলাদেশের অধিনায়কের গলায় এবার অন্য সুর শোনা গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএল থেকে মুস্তাফিজুরের শেখার কিছু নেই। কিছুদিন থেকে এহেন মন্তব্য করেছিলেন বাংলাদেশ ক্রিকেটের নির্বাচন কমিটির সদস্য।
  • যদিও এদিন তাঁর উলটো সুরে কথা বললেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক।
  • আইপিএল থেকে 'ফিজ' যা শিখে যাচ্ছেন, তা কাজে লাগানোর চেষ্টা করা হবে।
Advertisement