shono
Advertisement
BCCI

টি-টোয়েন্টি বিশ্বকাপে জঙ্গি হামলার হুমকি! কী বলল ভারতীয় বোর্ড?

জুনে শুরু হচ্ছে কুড়ি-বিশের বিশ্বযুদ্ধ।
Posted: 08:53 PM May 06, 2024Updated: 09:28 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েকদিন পরেই মার্কিন যুক্তরাষ্ট্র (USA) এবং ওয়েস্ট ইন্ডিজে (West Indies) টি-টোয়েন্টি বিশ্বকাপের বল গড়াবে। শেষ মুহূর্তে তুলির টান দিতে ব্যস্ত আয়োজকরা। এই প্রেক্ষিতে পাকিস্তানের সন্ত্রাসবাদী গোষ্ঠীর নিশানায় টি-টোয়েন্টি বিশ্বকাপ উৎসব। 
পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে তারা দাবি করেছে বিশ্বকাপ চলাকালীন নাশকতা হবে। ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েবসাইটের প্রতিবেদন থেকে জানা যায়, প্রো ইসলামিক স্টেট নামের সংস্থাটি নিজস্ব গণমাধ্যম ‘নাশির পাকিস্তান’-এ হামলার হুমকি সংক্রান্ত এই খবর প্রচার করেছে। নাশির পাকিস্তান আসলে ইসলামিক স্টেটেরই প্রচারমূলক একটি চ্যানেল। এই খবরে উদ্বেগ বাড়ছে বিশ্বকাপের নিরাপত্তা নিয়ে।

Advertisement

[আরও পড়ুন: শুধু লিগ শিল্ড জয় নয়, একগুচ্ছ রেকর্ড গড়ে মাঠের বাইরেও ‘চ্যাম্পিয়ন’ মোহনবাগান, দেখুন ভিডিও]


এই হুমকি নিয়ে এবার মুখ খুলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)। বিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা সংবাদ সংস্থা এএনআই-কে বলেছেন, ''বিশ্বকাপের আয়োজক যারা, নিরাপত্তার দায়িত্ব সেই দেশের নিরাপত্তা সংস্থাগুলির উপরই বর্তায়। সব ধরনের সতর্কতা অবলম্বন করা হবে। ক্রিকেটার ও দর্শকদের নিরাপত্তার জন্য যা যা প্রয়োজন আমরা সেই ব্যবস্থা নেব। আমরা বিশ্বকাপ পরিচালনার দায়িত্বপ্রাপ্ত সংস্থাগুলোর সঙ্গে কথা বলব। কেন্দ্রীয় সরকার যা সিদ্ধান্ত নেবে সেই সিদ্ধান্ত অনুসরণ করব। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্র সরকারের সঙ্গে আমরা যোগাযোগ করব। প্রয়োজনীয় ব্যবস্থার জন্য আইসিসি-র সঙ্গেও আমরা আলোচনা করব।''
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের সিইও জনি গ্রেভস একটি ক্রীড়া সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁরা এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপ নিচ্ছেন। আইসিসি, আয়োজক দেশ ও শহরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা। টিম হোটেল ও স্টেডিয়ামে কড়া নিরাপত্তা থাকবে। সব দেশের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও দর্শকদের সুরক্ষিত রাখাই তাদের প্রধান লক্ষ্য।

[আরও পড়ুন: অবশেষে প্রকাশ্যে টিম ইন্ডিয়ার বিশ্বকাপের জার্সি, অভিনব উন্মোচনে নীলের সঙ্গে মিশল কমলা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর কয়েকদিন পরেই মার্কিন যুক্তরাষ্ট্র (USA) এবং ওয়েস্ট ইন্ডিজে (West Indies) টি-টোয়েন্টি বিশ্বকাপের বল গড়াবে।
  • শেষ মুহূর্তে তুলির টান দিতে ব্যস্ত আয়োজকরা।
  • এই প্রেক্ষিতে পাকিস্তানের সন্ত্রাসবাদী গোষ্ঠীর নিশানায় টি-টোয়েন্টি বিশ্বকাপ উৎসব। 
Advertisement