shono
Advertisement
Virat Kohli

ক্যাচ বিতর্কের জের, আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে বড় শাস্তি কোহলির

কী শাস্তি পেলেন কোহলি?
Posted: 05:18 PM Apr 22, 2024Updated: 07:08 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনে অনুষ্ঠিত কেকেআর বনাম আরসিবি ম্যাচে মেজাজ হারান বিরাট কোহলি। আউটের সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। তর্ক জুড়ে দেন আম্পায়ারদের সঙ্গে। আচরণবিধি লঙ্ঘন করায় আরসিবি তারকা বিরাট কোহলির উপরে নেমে এল কড়া শাস্তি। বিসিসিআই ম্যাচ ফির পঞ্চাশ শতাংশ জরিমানা করল বিরাটকে।

দিনকয়েক আগে চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে আলিঙ্গন করতে দেখা গিয়েছিল কোহলিকে। কিন্তু ইডেনে কোহলি মেজাজ হারালেন। ম্যাচের তৃতীয় ওভারে হর্ষিত রানার ফুল টস তাঁর ব্যাটে লেগে ক্যাচ হয়ে যায়। যদিও বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru) ব্যাটারের দাবি, বল কোমরের উপরে ছিল। ফলে নো বল হওয়া উচিত। কিন্তু রিপ্লে দেখেও আউটের সিদ্ধান্ত বজায় রাখেন আম্পায়াররা। 

Advertisement

[আরও পড়ুন: আইপিএলে রানের বন্যা, বোলারদের রক্ষা করার জন্য বোর্ডকে পরামর্শ গাভাসকরের]


তার পরেই রাগে ফেটে পড়েন বিরাট। রীতিমতো তর্ক জুড়ে দেন আম্পায়ারদের সঙ্গে। এমনকী ডাগ আউটে গিয়েও ঠান্ডা হতে পারেননি তিনি। ডাগ আউটে গিয়েও সতীর্থদের বলের উচ্চতা বোঝাতে দেখা যায় ক্ষুব্ধ বিরাটকে। ম্যাচের পরও আম্পায়ারদের সঙ্গে এ নিয়ে কথা হয় কোহলি ও ডু প্লেসির। ম্যাচ রেফারির রিপোর্টের ভিত্তিতে কোহলিকে শাস্তি দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। জানা গিয়েছে, কোহলি ভুল স্বীকার করে নিয়েছেন। তাতেও অবশ্য শাস্তি এড়াতে পারলেন না তিনি।  

[আরও পড়ুন: রেকর্ডের হাতছানি চাহালের সামনে, আর একটি উইকেট পেলেই গড়বেন অনন্য নজির]

 

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইডেনে অনুষ্ঠিত কেকেআর বনাম আরসিবি ম্যাচে মেজাজ হারান বিরাট কোহলি।
  • আউটের সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। তর্ক করেন আম্পায়ারদের সঙ্গে।
  • আচরণবিধি লঙ্ঘন করায় ছাড় পেলেন না আরসিবি তারকা বিরাট কোহলি।
Advertisement