'আমরা ওকে হারাতে চাই না', ধোনির চোট নিয়ে বড় মন্তব্য চেন্নাই কোচের

05:14 PM May 10, 2024 | Arpan Das
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাবের বিরুদ্ধে ন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। যা দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, কেন এত পরে নামছেন চেন্নাই (Chennai Super Kings) তারকা? পরে জানা যায়, চোটের কথা ভেবেই এই সিদ্ধান্ত। এবার দেশের ধোনি ভক্তদের আশ্বস্ত করলেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং।

Advertisement

চলতি আইপিএলে (IPL 2024) দুরন্ত ফর্মে আছেন ধোনি। কিন্তু পাঞ্জাব ম্যাচে ক্রমশ দীর্ঘ হচ্ছিল দর্শকদের প্রতীক্ষা। চেন্নাই একের পর এক উইকেট হারালেও মাহির দেখা মিলছিল না। শেষ পর্যন্ত তিনি নামেন ন নম্বরে। যদিও হর্ষল প্যাটেলের স্লোয়ারে প্রথম বলেই আউট হয়ে যান। যা নিয়ে অনেকেই কটাক্ষ করেছিলেন। যদিও চেন্নাইয়ের পক্ষ থেকে জানানো হয়েছিল, ধোনির পায়ের পেশি ছিঁড়ে গিয়েছে। ছেঁড়া পেশি নিয়েই আইপিএল খেলে চলেছেন ধোনি।

[আরও পড়ুন: রোহিতের আপত্তিতে কি বন্ধ হয়ে যাবে ইমপ্যাক্ট প্লেয়ার? কী বললেন জয় শাহ?]

এবার সে বিষয়ে মুখ খুললেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং। তিনি জানান, মাঠে দিব্যি চার-ছয় মারছেন ধোনি। যার জন্য এখনও প্লে অফের লড়াইয়ে রয়েছে চেন্নাই। ফলে ব্যাটিং অর্ডারে পরের দিকে নামলেও মাঠে তাঁর প্রভাব অস্বীকার করা যাবে না। তিনি বলেন, "আমরা ওকে হারাতে চাই না। তাই চাই না ওর উপর অতিরিক্ত চাপ আসুক। পুরো বিষয়টা নিয়ে সাবধানে চলতে চাই। যদিও ধোনি এখনও মাঠে সেরা পারফরম্যান্সটাই করতে চায়। সারা দেশকে আমি জানাতে চাই, ও ঠিক আছে।"

[আরও পড়ুন: লজ্জা হওয়া উচিত! রাহুলের পাশে দাঁড়িয়ে গোয়েঙ্কাকে তীব্র কটাক্ষ শামির]

এমনিতেই চেন্নাই দল এই মুহূর্তে চোট-আঘাতের সমস্যার মধ্যে রয়েছে। টুর্নামেন্টের শুরুতে ধোনিরও পায়ের পেশি ছিঁড়ে গিয়েছিল। কিন্তু আইপিএলে পর্যাপ্ত বিশ্রাম পাননি তিনি। ওষুধ খেয়ে আর কম দৌড়ে ব্যাট করে চলেছেন। শুক্রবার গুজরাটের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে চেন্নাই। আইপিএলের প্লে অফে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে তাদের। ধোনি কি এই ম্যাচেও ন নম্বরে নামবেন? সেই উত্তরের দিকেই তাকিয়ে দর্শকরা।

Advertisement