shono
Advertisement
Delhi Capitals

পন্টিংয়ের সঙ্গে সাত বছরের সম্পর্ক শেষ দিল্লির, কোচের পদে জল্পনা সৌরভকে নিয়ে

এক্স হ্যান্ডেলে পোস্ট করে অজি তারকার বিদায়ের কথা জানিয়ে দেওয়া হয়েছে।
Published By: Arpan DasPosted: 09:55 PM Jul 13, 2024Updated: 10:25 PM Jul 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ৭ বছর তিনি দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দায়িত্বে ছিলেন। কিন্তু একবারও আইপিএল জয়ের স্বাদ পায়নি। অবশেষে হেড কোচ রিকি পন্টিংয়ের (Ricky Ponting) সঙ্গে বিচ্ছেদের রাস্তায় হাঁটল দিল্লি। এদিন এক্স হ্যান্ডেলে পোস্ট করে অজি তারকার বিদায়ের কথা জানিয়ে দেওয়া হয়েছে। তার পরই জল্পনা, সেই জায়গায় কি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) আগমন ঘটতে চলেছে?

Advertisement

১৭তম আইপিএল শেষেও খালি হাতে ফিরতে হয়েছে দিল্লিকে। ঋষভ পন্থরা টুর্নামেন্টের প্লে অফের যোগ্যতা অর্জন পারেননি। অথচ তারকা বোঝাই দল নিয়ে আশাবাদী ছিল ক্রিকেটমহল। বিশেষ করে কোচ রিকি পন্টিং ও ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের তত্ত্বাবধানে যে দিল্লি এবার চমক দেখাতে পারে, সেই প্রত্যাশাই করেছিলেন অনেকে। কিন্তু কার্যক্ষেত্রে ষষ্ঠস্থানে থামতে হয় পন্থদের।

[আরও পড়ুন: ‘দুটো ভুলেই হারতে হল’, ডার্বি হেরে আফসোস মোহনবাগান কোচ ডেগি কার্ডোজোর]

সব মিলিয়ে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে সাত বছর পথচলা থামল পন্টিংয়ের। এদিন এক্স হ্যান্ডেলে দীর্ঘ পোস্টে লেখা হয়, "প্রিয় রিকি, হেড কোচ হিসেবে আপনার যাত্রা শেষ হচ্ছে। আমাদের অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন। প্রতিটা আলোচনায় আপনি চারটি বিষয়ের কথা বলতেন, যত্ন, দায়বদ্ধতা, লড়াকু মেজাজ আর চেষ্টা। সেটাই আমাদের সাত বছরের একসঙ্গে পথচলাকে চিহ্নিত করে। সব কিছুর জন্য ধন্যবাদ কোচ।"

[আরও পড়ুন: ‘বিষ্ণুকে নিয়ে খুশি তো?’ ডার্বিজয়ের পরই এমন প্রশ্নে কী বললেন লাল-হলুদ কোচ বিনো]

পন্টিংয়ের বিদায়ের পরই জল্পনা শুরু হয়ে যায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে। সামনের আইপিএলের আগে মেগা নিলাম। সেখানে বড় নাম তুলতে মরিয়া থাকবে দিল্লি ক্যাপিটালস। সেক্ষেত্রে নিলামের টেবিলে যে একজন পরিপক্ব মস্তিষ্ক প্রয়োজন, সেই কথা বলাই বাহুল্য। দিল্লির ডিরেক্টরকে কি তাহলে সামনের মরশুমে কোচের দায়িত্বে দেখা যাবে? সেই আলোচনা এর মধ্যেই উঠতে শুরু করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টানা ৭ বছর তিনি দিল্লি ক্যাপিটালসের দায়িত্বে ছিলেন।
  • কিন্তু একবারও আইপিএল জয়ের স্বাদ পায়নি।
  • অবশেষে হেড কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে বিচ্ছেদের রাস্তায় হাঁটল দিল্লি।
Advertisement