shono
Advertisement
Duleep Trophy 2024

ফের নিজেকে প্রমাণ করার সুযোগ, দলীপ ট্রফিতে সুযোগ পাচ্ছেন রিঙ্কু

দলীপ ট্রফির প্রথম পর্বে সুযোগ পাননি কেকেআর তারকা।
Published By: Subhajit MandalPosted: 04:15 PM Sep 09, 2024Updated: 07:47 PM Sep 09, 2024

স্টাফ রিপোর্টার: প্রথমে দলীপ ট্রফির (Duleep Trophy 2024) চারটে দলের একটাতেও জায়গা পাননি তিনি। কিন্তু দলীপ ট্রফির দ্বিতীয় রাউন্ডে দল পেতে চলেছেন ভারত তথা কেকেআরের তারকা ব‌্যাটার রিঙ্কু সিং (Rinku Singh)। সব কিছু ঠিকঠাক চললে, দলীপের দ্বিতীয় রাউন্ডে তিনি খেলতে নামবেন।

Advertisement

কোন টিমের হয়ে খেলবেন রিঙ্কু, এখনও নিশ্চিত নয়। তবে শোনা যাচ্ছে, ভারত ‘বি’-র হয়ে তাঁকে খেলতে দেখা যেতে পারে। আসলে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় স্কোয়াডে যাঁরা থাকবেন, তাঁরা কেউ দলীপের দ্বিতীয় রাউন্ডের ম‌্যাচ খেলবেন না। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু সিরিজ। প্লেয়ারদের নিয়ে তার আগে একটা শিবির বসতে পারে।

[আরও পড়ুন: এবার ভারতে থাবা মাঙ্কিপক্সের! বিদেশফেরত যুবককে নিয়ে বাড়ছে আশঙ্কা]

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে জায়গা হয়নি রিঙ্কু সিংয়ের। বিশ্বজয়ের উৎসবে মেতেছিলেন রিজার্ভ দলের ক্রিকেটার হিসেবে। তার পর শ্রীলঙ্কা সফরটাও খুব একটা ভালো যায়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে জায়গা হয়নি রিঙ্কু সিংয়ের। বিশ্বজয়ের উৎসবে মেতেছিলেন রিজার্ভ দলের ক্রিকেটার হিসেবে। যদিও বিশ্বকাপের দলে তাঁর না থাকাটা অবাক করেছিল ক্রিকেটভক্তদের। নির্বাচক কমিটির প্রধান অজিত আগরকর ও অধিনায়ক রোহিত শর্মারাও জানিয়েছিলেন, রিঙ্কুকে প্রথম ১৫-য় না রাখতে পেরে তাঁরাও দুঃখিত।

[আরও পড়ুন: আরও মজবুত সম্পর্ক, মোদি-সাক্ষাতে বন্ধুত্ব কায়েম রাখার বার্তা আবু ধাবির যুবরাজের]

তার পর শ্রীলঙ্কা সফরটাও খুব একটা ভালো যায়নি। দলীপ ট্রফির প্রথম পর্বেও সুযোগ পাননি। তবে জাতীয় দলের তারকারা বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে যাওয়ায় ফের নিজেকে প্রমাণ করার সুযোগ পেলেন গত মরশুমে কেকেআরের হয়ে খেলা তারকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথমে দলীপ ট্রফির চারটে দলের একটাতেও জায়গা পাননি তিনি।
  • দলীপ ট্রফির দ্বিতীয় রাউন্ডে দল পেতে চলেছেন ভারত তথা কেকেআরের তারকা ব‌্যাটার রিঙ্কু সিং।
  • সব কিছু ঠিকঠাক চললে, দলীপের দ্বিতীয় রাউন্ডে তিনি খেলতে নামবেন।
Advertisement