shono
Advertisement
KKR

তুমুল বৃষ্টিতে বিপত্তি, কলকাতায় নামতে পারল না নাইটদের বিমান

কোথায় গেলেন শ্রেয়স আইয়াররা?
Posted: 10:37 PM May 06, 2024Updated: 01:55 AM May 07, 2024

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  টানা একমাসের ভ্যাপসা গরম থেকে অবশেষে মিলল মুক্তি। তুমুল বৃষ্টিতে স্বস্তি কলকাতায়। কিন্তু প্রবল ঝড়বৃষ্টির জন্যই কলকাতা বিমানবন্দরে নামা হল না কেকেআরের। লখনউ থেকে কলকাতাগামী নাইটদের বিমান চলে যায় গুয়াহাটিতে।  
রবিবার লখনউকে মাটি ধরায় কেকেআর। সোমবার বিকেল ৫.৪৫ মিনিট নাগাদ লখনউ বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশে রওনা হন নাইটরা। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামার কথা ছিল কেকেআরের। কিন্তু খারাপ আবহাওয়ার জন্য সেই বিমান কলকাতায় না নেমে গুয়াহাটি চলে যায়। কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকে ক্রিকেটারদের ছবি পোস্ট করা হয় সোশাল মিডিয়ায়। নাইটদের তরফ থেকেই সোশাল মিডিয়ায় দেওয়া হয় আপডেট। জানানো হয় মন্দ আবহাওয়ার জন্যই কলকাতায় নামতে পারেননি গৌতম গম্ভীরের ছেলেরা।  
সুনীল নারিন ঝড়ে লখনউকে হারিয়ে কলকাতা নাইট রাইডার্স পয়েন্টের টেবিলের শীর্ষে উঠে এসেছে। শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে ইডেনে খেলা রয়েছে কেকেআরের। সেই ম্যাচের আগে বেশ ভালো জায়গাতেই রয়েছে গৌতম গম্ভীরের দল। 

[আরও পড়ুন: অবশেষে প্রকাশ্যে টিম ইন্ডিয়ার বিশ্বকাপের জার্সি, অভিনব উন্মোচনে নীলের সঙ্গে মিশল কমলা]


এদিকে লখনউ ম্যাচে অঙ্গভঙ্গি করে বিতর্কে নাইট তারকা হর্ষিত রানা। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে উইকেট নেওয়ার পরে মুখে আঙুল দিয়ে চুপ করে থাকার অঙ্গভঙ্গি করে বিতর্কে জড়িয়েছেন কেকেআর (KKR) পেসার।
তাঁর সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন হর্ষিত রানা আসলে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকেই কটাক্ষ করেছেন।
এর আগে আইপিএলের (IPL 2024) নিয়মনীতি লঙ্ঘন করায় ম্যাচ ফির একশো শতাংশ জরিমানা করা হয়েছিল তাঁকে। এক ম্যাচ নির্বাসিতও করা হয়েছিল রানাকে। সেই রানা মুখে আঙুল দিয়ে কাউকে চুপ করার অঙ্গভঙ্গি করায় নতুন করে আবার বিতর্কে জড়ালেন। 

[আরও পড়ুন: শুধু লিগ শিল্ড জয় নয়, একগুচ্ছ রেকর্ড গড়ে মাঠের বাইরেও ‘চ্যাম্পিয়ন’ মোহনবাগান, দেখুন ভিডিও]

 

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টানা একমাসের ভ্যাপসা গরম থেকে মুক্তি। অবশেষে বৃষ্টি স্বস্তি আনল তিলোত্তমায়।
  • সোমবার বিকেল থেকেই বৃষ্টি হয় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায়। সঙ্গে কালবৈশাখী।
  • আর এই দুর্যোগপূর্ণ আবহাওয়ার জন্য কলকাতা বিমানবন্দরে নামতেই পারল না কেকেআর দল।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার