shono
Advertisement
Hardik Pandya

হার্দিকের জীবনে ঘোর দুঃসময়, এবার কি বিচ্ছেদের পথে মুম্বই অধিনায়ক?

নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে সম্পর্কে অবনতি?
Published By: Anwesha AdhikaryPosted: 12:58 PM May 24, 2024Updated: 12:59 PM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বিয়ে ভাঙছে হার্দিক পাণ্ডিয়ার? বেশ কয়েকদিন ধরেই নেটদুনিয়ায় তুমুল গুঞ্জন। কারণ ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে 'পাণ্ডিয়া' পদবি সরিয়ে দিয়েছেন হার্দিকপত্নী নাতাশা। তারকা ক্রিকেটারের সঙ্গে বেশ কিছু ছবিও ডিলিট করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

চলতি আইপিএলের সবচেয়ে সমালোচিত নাম হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। তিনি যতবার মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে মাঠে নেমেছেন, গ্যালারি থেকে বিদ্রূপ ভেসে এসেছে। অধিনায়ক হিসাবেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন হার্দিক। পয়েন্ট তালিকায় সবার নীচে টুর্নামেন্ট শেষ করেছে মুম্বই ইন্ডিয়ান্স। ব্যাটে-বলেও সেভাবে নজর কাড়তে পারেননি হার্দিক। উলটে মুম্বই শিবিরের মধ্যেই দলের একাংশের তুমুল বিরোধিতার মধ্যে পড়তে হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: বিশ্বকাপের আগে দুঃসময় বাংলাদেশের ক্রিকেটে, আমেরিকার কাছেও হারতে হল সিরিজ

এহেন পরিস্থিতিতে তাঁর ব্যক্তিগত জীবনেও কি সমস্যা দেখা দিল? নেটদুনিয়ায় জল্পনা, আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাতাশা স্ট্যানকোভিচ পাণ্ডিয়া লিখতেন হার্দিকপত্নী। সম্প্রতি পাণ্ডিয়া পদবি সরিয়ে নেন। হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন। তবে দম্পতির পুত্র অগস্ত্যর সঙ্গে থাকা ছবিগুলো রয়েছে ইনস্টাগ্রামে। অন্যান্য বার আইপিএলের (IPL 2024) অনেক ম্যাচেই হার্দিকের সমর্থনে গ্যালারিতে হাজির থাকেন নাতাশা। কিন্তু চলতি মরশুমে তাঁকে একবারও মাঠে দেখা যায়নি। নাতাশার জন্মদিনে শুভেচ্ছা জানানি হার্দিক। স্বামীকে নিয়ে কোনও স্টোরিও পোস্ট করেননি নাতাশা। তার পর থেকেই জল্পনা শুরু, তাহলে কি সম্পর্কে চিড় ধরেছে?

যদিও অনেকের মতে, জনরোষ থেকে দূরে থাকতেই এমন সিদ্ধান্ত হার্দিকপত্নীর সিদ্ধান্ত। কারণ নেটদুনিয়ায় হার্দিকের পাশাপাশি ট্রোলের মুখে পড়তে হয়েছিল তাঁকে। সেই জন্যই হয়তো স্টেডিয়ামে গিয়ে খেলা দেখা বা সোশাল মিডিয়ায় হার্দিককে নিয়ে পোস্ট করা বন্ধ করে দিয়েছেন নাতাশা। তবে তারকা দম্পতির সম্পর্ক কোন পথে এগোচ্ছে, সংশয় থাকছে সেই নিয়ে।

[আরও পড়ুন: ‘১০০০ গুণ চাপ আর রাজনীতি’, ল্যাঙ্গারকে ভারতীয় দলের কোচ না হওয়ার পরামর্শ রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুম্বই শিবিরের মধ্যেই দলের একাংশের তুমুল বিরোধিতার মধ্যে পড়তে হয়েছে তাঁকে।
  • সম্প্রতি পাণ্ডিয়া পদবি সরিয়ে নেন। হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন।
  • অনেকের মতে, জনরোষ থেকে দূরে থাকতেই এমন সিদ্ধান্ত হার্দিকপত্নীর সিদ্ধান্ত।
Advertisement