shono
Advertisement
Hardik Pandya

আইপিএলের পর বিশ্বকাপেও 'দলবদলু', ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার স্বপ্নপূরণ হার্দিকের!

সোশাল মিডিয়ায় ভাইরাল হার্দিকের নতুন ভূমিকার ছবি।
Published By: Arpan DasPosted: 01:40 PM Jun 04, 2024Updated: 01:42 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে একেবারেই ভালো ফর্মে ছিলেন না হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ হয়েছেন মুম্বই অধিনায়ক। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের স্কোয়াডে ডাক পেয়েছেন। কিন্তু মাঠে নামার আগেই দল বদলে ফেললেন হার্দিক! ভারত নয়, তাঁর নাম দেখা গেল অন্য দেশের জার্সিতে।

Advertisement

না, বাস্তবে নয়। সম্প্রচারকারী চ্যানেলের 'ভুলে' হার্দিক নেমে পড়লেন ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে। ঘটনাটি ঘটে ওয়েস্ট ইন্ডিজ বনাম পাপুয়া নিউ গিনির ম্যাচের পর। যেখানে ২৭ বলে ৪২ রানে অপরাজিত থাকেন রস্টন চেস। কিন্তু সম্প্রচার চলাকালীন দেখা যায় রস্টনের বদলে হার্দিকের মুখ। শুধু রস্টনের ক্ষেত্রেই নয়, ওয়েস্ট ইন্ডিজ আর পাপুয়া নিউ গিনি দুদেশের হয়েই 'খেলে ফেললেন' হার্দিক। ব্র্যান্ডন কিং, আন্দ্রে রাসেলের মতো ক্যারিবিয়ান তারকার সঙ্গে প্রতিপক্ষের সেসা বুয়া ও আসাদ ভালার জায়গাতেও দেখা যায় ভারতীয় ক্রিকেটারের মুখ।

[আরও পড়ুন: ছোটবেলার স্বপ্নপূরণ এমবাপের, রিয়ালের নয়া তারকার দ্যুতি দেখতে মুখিয়ে ‘আইডল’ রোনাল্ডো]

তার পরই সোশাল মিডিয়ায় শোরগোল শুরু হয়। নেটদুনিয়ায় ঘুরতে থাকে দুদেশের হয়ে খেলা হার্দিকের ছবি। সেই প্রসঙ্গে উঠে আসছে হার্দিক ও তাঁর দাদা ক্রুনালের পুরনো একটি সাক্ষাৎকারের অংশ। যেখানে ক্রুনাল জানিয়ে ছিলেন, ছোটবেলায় ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা হার্দিককে তাঁদের দেশের লোক হিসেবে ভুল করেছিলেন। নিজেও ক্যারিবিয়ান তারকাদের সঙ্গে ওঠাবসা করেন তিনি। একই সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি কথাবার্তাও ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছিলেন, প্রথমবার হার্দিকের আচার-আচরণ দেখে তাঁকে ক্যারিবিয়ান ভেবে ভুল করেছিলেন।

৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবেন রোহিতরা। হার্দিক সেখানে নামবেন সহ-অধিনায়ক হিসেবে। প্রস্তুতি ম্যাচেও দুরন্ত পারফরম্যান্স করেন তিনি। আইপিএলের দুঃসময় ভুলে নিজের দেশের জার্সিতে বিশ্বকাপের স্বপ্নপূরণ করতে নামবেন হার্দিক।

[আরও পড়ুন: বিশ্বকাপের পরই দায়িত্ব ছাড়ছেন দ্রাবিড়, সাংবাদিক সম্মেলনে নিজেই জানালেন টিম ইন্ডিয়ার হেডস্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলে একেবারেই ভালো ফর্মে ছিলেন না হার্দিক পাণ্ডিয়া। ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ হয়েছেন মুম্বই অধিনায়ক।
  • যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের স্কোয়াডে ডাক পেয়েছেন।
  • মাঠে নামার আগেই দল বদলে ফেললেন হার্দিক! ভারত নয়, তাঁর নাম দেখা গেল অন্য দেশের জার্সিতে।
Advertisement