shono
Advertisement

৭ উইকেট নেওয়া শামিকে ভালোবাসায় ভরালেন পায়েল ঘোষ! কী প্রতিক্রিয়া হাসিনের?

Posted: 12:07 AM Nov 16, 2023Updated: 12:07 AM Nov 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহম্মদ শামির প্রেমে পড়েছেন তিনি। বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন। এবার সেমিফাইনালে নিউজিল্যান্ডের সাতটা উইকেট তুলে নিতেই আবারও মনের কথা মুখে এনে ফেললেন। কথা হচ্ছে বিশ্বকাপের মরশুমে শামির 'হাত ধরে' শিরোনামে উঠে আসা অভিনেত্রী পায়েল ঘোষের।

Advertisement

দিন কয়েক আগেই টুইট করে ভারতীয় পেসারকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পায়েল। লিখেছিলেন, ইংরাজিটা শুধরে নিলেও শামিকে তিনি বিয়ে করবেন। সেই সঙ্গে হাসির ইমোজিও জুড়েছিলেন। তবে সেখানেই বিষয়টা থেকে থাকেনি। তার কদিন পর নিজের একটি ছবি পোস্ট করে পায়েল ক্যাপশনে লেখেন, ‘দিল ডুবা তেরে প্যায়ার মে’! ব্যস, পায়েলের সেই ছবি ও ক্যাপশন দেখে নেটিজেনরা করলেন দুয়ে দুয়ে চার। তাঁরা মনে করছেন শামির প্রেমেই মত্ত হয়ে পায়েলের এমন হাবুডুবু দশা। বুধবার ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে চোখ রেখেছিলেন পায়েল। বলা ভালো, নজর ছিল শামির দিকেই। X হ্যান্ডেলে তাঁর পোস্ট অন্তত সে কথাই বলছে।

[আরও পড়ুন: গল্প হলেও সত্যি! লটারি কেটে রাতারাতি কোটিপতি হয়ে গেলেন আচার বিক্রেতা]

ওয়াংখেড়েতে শামি যখন একের পর এক উইকেট তুলে নিয়ে কিউয়ি ব্যাটারদের নাস্তানাবুদ করছেন, তখন পায়েলের ভারচুয়াল ওয়ালে পোস্ট হচ্ছে একের পর টুইট। যার মধ্যে একটিতে লেখা, "শামি, ইউ বিউটি।" ভারতীয় পেসারের সাত উইকেট নেওয়ার পর লিখেছেন, "অবিশ্বাস্য।" আবার ক্যাচ মিস করায় হালকা করে শামিকে বকেও দিয়েছেন পায়েল। ভারতীয় দলকে অভিনন্দন জানাননি তিনি। আসলে পায়েল তো ডুবে ছিলেন শামির পারফরম্যান্সেই।

কিন্তু শামির এহেন সাফল্যে স্ত্রী হাসিন জাহানের কী প্রতিক্রিয়া? আদৌ স্বামীর খেলা দেখছেন তিনি? খবর রাখছেন, বিশ্বকাপে শামির অনন্য সব রেকর্ডের? এক সংবাদমাধ্যমকে হাসিন জানিয়েছেন, তিনি ঘুরতে যাচ্ছেন। সেসবের প্রস্তুতিতেই ব্যস্ত। খেলা দেখেননি। তাছাড়া শামির পারফরম্যান্স নিয়ে তাঁর কোনও উৎসাহও নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement