shono
Advertisement
ICC T20 World Cup 2024

বিশ্বকাপে বন্যার ভ্রুকুটি! ভেস্তে গেল ভারতের অনুশীলন, প্রশ্নের মুখে একাধিক ম্যাচ

ম্যাচ ভেস্তে গেলে শেষ হয়ে যাবে পাকিস্তানের বিশ্বকাপ অভিযান।
Published By: Anwesha AdhikaryPosted: 04:52 PM Jun 14, 2024Updated: 05:15 PM Jun 14, 2024

দেবাশিস সেন, ফ্লোরিডা: টি-২০ বিশ্বকাপে বন্যার আশঙ্কা! ভেস্তে যেতে পারে একাধিক ম্যাচ। তার মধ্যে রয়েছে ভারতের খেলাও। এমনকি, ম্যাচ না হওয়ার কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারে গতবারের রানার্স আপ পাকিস্তানও। তুমুল বৃষ্টির কারণে ইতিমধ্যেই একাধিক দল তাদের অনুশীলন বাতিল করেছে। আগামী দিনে কানাডায় আদৌ ম্যাচ খেলা যাবে কিনা, উঠছে প্রশ্ন।

Advertisement

এ গ্রুপের দলগুলোর পরবর্তী ম্যাচ ফ্লোরিডায়। ১৫ জুন লডারহিলে কানাডার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে নামছে ভারত। শুধু টিম ইন্ডিয়ার নয়, ফ্লোরিডায় শেষ ম্যাচ রয়েছে পাকিস্তান, আয়ারল্যান্ড এবং আমেরিকারও। শুক্রবার লডারহিলে আয়ারল্যান্ডের সামনে আমেরিকা। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচের আগের দিন দুই দল অনুশীলনেই নামতে পারেনি। প্রশ্ন উঠছে, তাহলে কি ভেস্তে যাবে এই ম্যাচ? কারণ স্টেডিয়াম থেকে ৪০ মিনিট দূরত্বের এলাকা কার্যত বন্যায় ডুবে গিয়েছে।

[আরও পড়ুন: ‘এবার শুধু অপেক্ষা…’, আচমকাই ইঙ্গিতপূর্ণ পোস্ট হার্দিক পত্নী নাতাশার! কেন এমন লিখলেন?

স্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে মোবাইল সার্ভিস প্রোভাউডার- সকলেই লাগাতার সতর্কবার্তা জারি করছে বৃষ্টি নিয়ে। শনিবার কানাডার বিরুদ্ধে ভারতের (India Cricket Team) ম্যাচ রয়েছে। সেই ম্যাচ আদৌ খেলা হবে কিনা সেই নিয়েও সংশয় তৈরি হয়েছে। তবে আয়োজকদের দাবি, বৃষ্টিতেও কোনও সমস্যা হবে না। কারণ স্টেডিয়ামের নিকাশি ব্যবস্থা যথেষ্ট উন্নত, ফলে বৃষ্টি হলেও মাঠ শুকিয়ে ম্যাচের আয়োজন করা যেতে পারে। তবে ম্যাচ না হলেও ভারতের সমস্যা হবে না। অনায়াসে সুপার এইটে চলে যাবেন রোহিত শর্মারা।

তবে বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে সমস্যায় পড়বে পাকিস্তান। কারণ আমেরিকা বনাম আয়ারল্যান্ড ম্যাচ যদি বৃষ্টিতে ভেস্তে যায়, তাহলে এক পয়েন্ট পাবে আমেরিকা। সেক্ষেত্রে ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে এ গ্রুপের দ্বিতীয় দল হিসেবে সুপার এইটে পৌঁছে যাবে আমেরিকা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ পাকিস্তান হারুক বা জিতুক বাবার আজমদের ছিটকে যেতে হবে বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) থেকে।

[আরও পড়ুন: উইম্বলডনে বং কানেকশন, অল ইংল‌্যান্ড টেনিস ক্লাবে বাংলার চার অফিসিয়াল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার লডারহিলে আয়ারল্যান্ডের সামনে আমেরিকা। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচের আগের দিন দুই দল অনুশীলনেই নামতে পারেনি।
  • স্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে মোবাইল সার্ভিস প্রোভাউডার- সকলেই লাগাতার সতর্কবার্তা জারি করছে বৃষ্টি নিয়ে।
  • আয়োজকদের দাবি, বৃষ্টিতেও কোনও সমস্যা হবে না। কারণ স্টেডিয়ামের নিকাশি ব্যবস্থা যথেষ্ট উন্নত, ফলে বৃষ্টি হলেও মাঠ শুকিয়ে ম্যাচের আয়োজন করা যেতে পারে।
Advertisement