shono
Advertisement
Mumbai Indians

মুম্বই শিবিরে আনুগত্যের লড়াই! হার্দিক-রোহিতে বিভক্ত গোটা দল

মরশুমের শেষ প্রান্তে এসেও বহু বিতর্কে জর্জরিত মুম্বই ইন্ডিয়ান্স।
Published By: Arpan DasPosted: 09:09 PM May 16, 2024Updated: 09:09 PM May 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অশান্তি থামছে না মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরে। আইপিএল (IPL 2024) থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) দল। কিন্তু ঝামেলা কমার কোনও নাম নেই তাঁদের টিমে। খবর অনুযায়ী, দেশীয় ও বিদেশি ক্রিকেটাররা দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছে।

Advertisement

চলতি আইপিএলের প্রথম দল হিসেবে প্লে অফের লড়াই থেকে বাদ পড়েছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিতকে (Rohit Sharma) সরিয়ে হার্দিক পাণ্ডিয়াকে নেতৃত্বের দায়িত্ব দেওয়ায় অসন্তুষ্ট ছিলেন ভক্তরা। মাঠেও পারফরম্যান্স ভালো হয়নি। সব মিলিয়ে বহু বিতর্কে জর্জরিত মুম্বই ইন্ডিয়ান্স। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতীয় ক্রিকেটাররা রোহিত শর্মাকে সমর্থন করছেন। কিন্তু বিদেশি প্লেয়ারদের পূর্ণ সমর্থন পাচ্ছেন হার্দিক।

[আরও পড়ুন: খেলা হবে ভারত-পাকিস্তান মেগা ম্যাচ, মাত্র তিন মাসে স্টেডিয়াম বানাল নিউ ইয়র্ক]

সম্প্রতি মুম্বইয়ের বোলার জেরাল্ড কোয়েৎজে প্রশংসা করেছিলেন হার্দিকের। আরেক বিদেশি টিম ডেভিডের মতে, হার্দিকই একত্রিত করে রাখে গোটা দলকে। কিন্তু মাঠে তাঁর কোনও প্রভাব দেখতে পাননি ভক্তরা। বরং প্রতিবার দুর্দশার ছবিই চোখে পড়েছে। আবার ম্যাচ হারের পর তিলক বর্মাকে দোষারোপও করেন হার্দিক। রিপোর্ট অনুযায়ী, মুম্বই শিবির ইতিমধ্যেই দুটি ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। যার একদিকে রয়েছেন রোহিত-সূর্য-বুমরাহ, অন্যদিকে আছেন হার্দিক পাণ্ডিয়া।

[আরও পড়ুন: ‘ক্রিকেট ছাড়ার পর…’, সুনীলের অবসরের মধ্যেই ইঙ্গিতবাহী বার্তা বিরাটের]

জানা গিয়েছে, এবছর হার্দিক ও রোহিত একসঙ্গে খুব বেশি প্র্যাকটিস করেননি। যখন অধিনায়ক ব্যাট করতে আসেন, তখন সাইডলাইনের ধারে বসে থাকেন রোহিত, সূর্যকুমাররা। আবার রোহিতের ব্যাটিংয়ের সময় একেবারেই দেখা যায় না হার্দিককে। এমনকি মরশুম শেষে রোহিত শর্মা দল ছাড়বেন বলেও জল্পনা ছড়িয়েছে। এবার দেশি ও বিদেশি ক্রিকেটারদের মধ্যেও বিভাজনের খবর শোনা যাচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অশান্তি থামছে না মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে।
  • আইপিএল থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে হার্দিক পাণ্ডিয়ার দল।
  • খবর অনুযায়ী, দেশীয় ও বিদেশি ক্রিকেটাররা দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছে।
Advertisement