shono
Advertisement
VVS Laxman

আইপিএলে প্রত্যাবর্তন হতে পারে লক্ষ্মণের! কোন ফ্র্যাঞ্চাইজির হয়ে?

লক্ষ্মণের সঙ্গে বিসিসিআইয়ের চুক্তি শেষ হয়ে যাচ্ছে আগস্ট মাসে।
Published By: Subhajit MandalPosted: 05:43 PM Jul 22, 2024Updated: 07:08 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আইপিএলে (IPL) ফিরতে চলেছেন ভিভিএস লক্ষ্মণ? এমনই সংবাদ শোনা যাচ্ছে ভারতীয় ক্রিকেট মহলে। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, লক্ষ্মণ আর জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমির প্রধানের পদে থাকতে চাইছেন ‌না। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বোর্ডের সঙ্গে চুক্তি বাড়াতে নারাজ। পরিবর্তে তিনি লখনউ সুপার জায়ান্টসের কোচের পদে যোগ দিতে পারেন।

Advertisement

শোনা যাচ্ছে, এলএসজি কর্তারা ভীষণভাবেই চাইছেন লক্ষ্মণকে (VVS Laxman) কোচের দায়িত্ব দিতে। তবে এই ব‌্যাপার নিয়ে এখনও পর্যন্ত কোনও পক্ষই মুখ খোলেননি। এমনিতে, ভারতের তরুণ প্রজন্মের ক্রিকেটারদের সম্পর্কে স্বচ্ছ ধারণা রয়েছে প্রাক্তন তারকার। এনসিএ'র দায়িত্বে থাকার কারণে দেশের প্রায় প্রতিটি ক্রিকেটারের দক্ষতা তাঁর অজানা নয়। সেই কারণেই লখনউ চাইছে তাঁকে কোচ করতে। 

[আরও পড়ুন: খালি হাতে ফেরাবে না ‘পয়া’ প্যারিস, বিশ্বাস অঙ্কিতার]

লক্ষ্মণ ২০২১ সালের শেষ দিকে জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমির দায়িত্বভার গ্রহণ করেছিলেন। রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) অনুপস্থিতিতে জাতীয় দলের কোচ হিসাবেও বেশ কয়েকটি সফরে গিয়েছিলেন তিনি। সংবাদসংস্থা সূত্রে খবর, লক্ষ্মণের সঙ্গে বিসিসিআইয়ের (BCCI) চুক্তি শেষ হয়ে যাচ্ছে আগস্ট মাসে। চুক্তি পুনর্নবীকরণের সুযোগ থাকলেও এরপর আর তিনি চুক্তি বাড়াতে নারাজ।

[আরও পড়ুন: TRP-র মশলা দিতে রাজি নন, বিরাটের সঙ্গে সম্পর্ক নিয়ে গোপনীয়তা রাখলেন গম্ভীর]

শোনা যাচ্ছে, বিসিসিআইয়ের সঙ্গে এই ব‌্যাপারে প্রাথমিক কথাবার্তা হয়েছে। যদিও তা ইতিবাচক নয়। তবে বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah) লক্ষ্মণের সঙ্গে কথা বলতে পারেন। সেক্ষেত্রে বোর্ড সচিবের সঙ্গে কথা বলার পর হয়তো লক্ষ্মণের মত বদল হতেও পারে। এখনও পর্যন্ত যা খবর তাতে এই প্রাক্তন ক্রিকেটার এনসিএ-র (NCA) দায়িত্ব পালনে আর আগ্রহী নন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এলএসজি কর্তারা ভীষণভাবেই চাইছেন লক্ষ্মণকে কোচের দায়িত্ব দিতে।
  • তবে এই ব‌্যাপার নিয়ে এখনও পর্যন্ত কোনও পক্ষই মুখ খোলেননি।
  • ভারতের তরুণ প্রজন্মের ক্রিকেটারদের সম্পর্কে স্বচ্ছ ধারণা রয়েছে প্রাক্তন তারকার।
Advertisement