shono
Advertisement
Harshit Rana

ফ্লাইং কিস হয়ে যাক! সতীর্থদের আবদারে কী করলেন নাইট পেসার? দেখুন ভিডিও

প্লে অফের দোরগোড়ায় দাঁড়িয়ে কলকাতা।
Posted: 04:24 PM May 05, 2024Updated: 04:24 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির (Delhi Capitals) বিরুদ্ধে ম্যাচ জিতেও বিপদে পড়েছিলেন হর্ষিত রানা (Harshit Rana)। অভিষেক পোড়েলকে আউট করার পর অতিরিক্ত উচ্ছ্বাস দেখিয়েছিলেন। যে কারণে তাঁকে এক ম্যাচের জন্য নির্বাসিত করা হয়। সঙ্গে ম্যাচ ফি জরিমানা করা হয়। তাই এবার ফ্লাইং কিসে সপাটে না জানিয়ে দিলেন নাইট (Kolkata Knight Riders) পেসার।

Advertisement

প্লে অফের দোরগোড়ায় দাঁড়িয়ে কলকাতা। লখনউকে (LSG) হারাতে পারলেই হাতে চলে আসবে প্লে অফের টিকিট। গুরুত্বপূর্ণ সেই ম্যাচ খেলতে লখনউ উড়ে যান রিঙ্কু-হর্ষিতরা। পর পর দুই ম্যাচে জিতে বেশ খোশমেজাজেই পাওয়া গেল নাইট তারকাদের। ফ্লাইটে বাজছিল পাঞ্জাবি গানও। ১৪ পয়েন্টে পৌঁছে যাওয়ার আনন্দ ধরা পড়ল পুরোদমে। তার মধ্যেই সতীর্থরা হর্ষিতকে অনুরোধ করেন ফ্লাইং কিস দেওয়ার জন্য।

[আরও পড়ুন: জাতীয় দল ব্রাত্য! প্লে-অফে ফর্মে থাকা তারকাকে পেতে পারে কেকেআর]

কিন্তু সেই আবদার রাখতে নারাজ নাইট পেসার। 'ফ্লাইং কিস' দিতে সটান বারণ করে দেন তিনি। তার পরই হাসিতে ফেটে পড়েন। এর আগে হায়দরাবাদ ম্যাচে ময়ঙ্ক আগরওয়ালকে আউট করে 'ফ্লাইং কিস' ছুড়েছিলেন হর্ষিত। তখন তাঁর ম্যাচ ফির ৬০ শতাংশ জরিমানা করা হয়। কিন্তু দিল্লি ম্যাচের পর তাঁকে এক ম্যাচ নির্বাসন ও ১০০ শতাংশ জরিমানা করা হয়। বোঝাই যাচ্ছিল দুই ম্যাচের ঘটনা ভুলতে পারেননি তিনি। তাই ক্যামেরার সামনেও ফ্লাইং কিসে আপত্তি জানান হর্ষিত।

লখনউ ম্যাচে নাইটদের বোলিং বিভাগে ফিরতে পারেন হর্ষিত। যদিও আগের মুম্বই ম্যাচে তাঁকে ছাড়াই যথেষ্ট কার্যকরী দেখিয়েছে বোলিং বিভাগকে। মুম্বই দলকে ১৪৫ রানে বন্দি করে ২৪ রানে ম্যাচ জিতে নেয় কলকাতা। লখনউয়ের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চাইবেন গম্ভীররা। একই সঙ্গে চাইবেন প্লে অফের টিকিট নিশ্চিত করে নিতে।

[আরও পড়ুন: ভারতীয় কুস্তিমহলে বড় ধাক্কা! ডোপিং বিতর্কে সাসপেন্ড বজরং, পালটা জবাব কুস্তিগিরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিল্লির বিরুদ্ধে ম্যাচ জিতেও বিপদে পড়েছিলেন হর্ষিত রানা।
  • অভিষেক পোড়েলকে আউট করার পর অতিরিক্ত উচ্ছ্বাস দেখিয়েছিলেন।
  • যে কারণে তাঁকে এক ম্যাচের জন্য নির্বাসিত করা হয়। সঙ্গে ম্যাচ ফি জরিমানা করা হয়।
Advertisement