shono
Advertisement
Kolkata Knight Riders

দিল্লি ম্যাচের আগে ঠান্ডা লড়াই ইডেনে, প্র্যাকটিস পিচ থেকে নাইটদের বের করে দিলেন কিউরেটর

Published By: Arpan DasPosted: 06:28 PM Apr 28, 2024Updated: 07:16 PM Apr 28, 2024

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: সোমবার ইডেনে দিল্লি ক্যাপিটালসের (DC) বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে কেকেআর (Kolkata Knight Riders)। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে নাইটদের। তার আগে রবিবার প্র্যাকটিসের সময়ই শুরু হল ঠান্ডা লড়াই। ইডেনে প্র্যাকটিস নেট থেকে নাইট ক্রিকেটারদের বের করে দেন পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়।

Advertisement

ইডেনের ক্লাব হাউসের ডানদিকের পিচ বরাদ্দ থাকে ঘরের টিমের জন্য। ম্যাচের আগে এই পিচেই প্র্যাকটিস করেন শ্রেয়স আইয়াররা। বাঁদিকের নেটটি ছাড়া থাকে অ্যাওয়ে টিমের জন্য। এদিন তার মাঝখানে একটি অতিরিক্ত নেট রাখা হয়েছিল। যা দিল্লি দলের অনুরোধেই রাখা হয়। দুপুরের দিকে ইডেনের মাঠে নামেন নাইটদের হর্ষিত রানা, বোলিং কোচ ভরত অরুণ এবং সহকারী কোচ রায়ান টেন দুশখাতে। তার পরই শুরু হয় বিতর্ক।

[আরও পড়ুন: ‘ওই মুহূর্তেই পরিবারের সব সমস্যা মিটে গিয়েছিল’, নিজের ট্যাটু নিয়ে আবেগঘন রিঙ্কু]

দিল্লির জন্য অতিরিক্ত নেটে প্র্যাকটিস করছিলেন নাইট তারকারা। যদিও তখন ঋষভ পন্থরা মাঠে আসেননি। ফলে সেই পিচেই গা ঘামাতে শুরু করেন হর্ষিত রানা। তা দেখে এগিয়ে আসেন ইডেনের পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়। তিনি ওই পিচে নাইটদের প্র্যাকটিস করতে বারণ করেন। যা নিয়ে অল্প কথা কাটাকাটিও হয় ভরত অরুণের সঙ্গে। নাইটরা তার পর বেরিয়ে যান পিচ ছেড়ে।

এই নিয়ে পরে পিচ কিউরেটরকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, কেকেআরকে ইতিমধ্যেই তিনটি পিচ দেওয়া আছে। দিল্লির নেটে কলকাতার ক্রিকেটাররা প্র্যাকটিস করলে পিচে বুটের দাগ পড়তে পারে। যার ফলে পিচের তাজা ভাব নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। তাই নাইট ক্রিকেটারদের বাঁধা দেওয়া হয়েছিল। পুরো বিষয়টি আলোচনার পর ভরত অরুণরা পিচ ছেড়ে চলে যান।

[আরও পড়ুন: খোলনলচে বদলাচ্ছে পাক ক্রিকেট, বাবরদের দায়িত্বে ভারতের বিশ্বকাপ জয়ী কোচ কার্স্টেন]

এর আগে ইডেনের পিচ নিয়ে প্রশংসা করেছিলেন নাইট মালিক শাহরুখ খান। অন্যদিকে ইডেনে কেন এত রান হচ্ছে তাই নিয়েও সমালোচনা হয়েছে। যদিও পিচকে একশোর মধ্যে একশো দিয়েছেন সুজন। এদিন প্র্যাকটিস দেখতে উপস্থিত কিং খানও। প্লে অফের লড়াইয়ের আগে তাঁর উপস্থিতি বাড়তি আগুন দেবে নাইট শিবিরকে? সময়ই তার উত্তর দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার ইডেনে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে কেকেআর।
  • তার আগে রবিবার প্র্যাক্টিসের সময়ই শুরু হল ঠান্ডা লড়াই।
  • ইডেনে প্র্যাক্টিস পিচ থেকে নাইট ক্রিকেটারদের বের করে দেন পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়।
Advertisement