shono
Advertisement
KL Rahul

লখনউ ছেড়ে আরসিবির পথে! 'আশা' দেখছেন খোদ রাহুলই

ভাইরাল ভিডিওয় কী বললেন রাহুল?
Published By: Arpan DasPosted: 07:37 PM Sep 15, 2024Updated: 07:39 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আইপিএলের অন্যতম বিতর্কিত অধ্যায় ছিল কেএল রাহুল আর সঞ্জীব গোয়েঙ্কার ‘সংঘাত’। প্রকাশ্যে দলের অধিনায়ককে বকাবকি করছেন মালিক, এই দৃশ্য ঘিরে উত্তাল হয়েছিল সোশাল মিডিয়া। পরে সঞ্জীব গোয়েঙ্কা রাহুলকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে বিবাদ মেটানোর চেষ্টা করলে আপাত শান্ত হয় পরিস্থিতি। কিন্তু তিক্ততা কি পুরোপুরি মিটেছে? সম্প্রতি রাহুলের ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে ফের শুরু হয়েছে জল্পনা।

Advertisement

লখনউ ছাড়লে তাঁর নতুন গন্তব্য কী হতে পারে? ইতিমধ্যেই এরকম কথা শোনা যাচ্ছে যে, আগামী মরশুমে আরসিবির জার্সি গায়ে চাপাতে পারেন রাহুল। আরসিবি ভবিষ্যতের জন্য অধিনায়ক খুঁজছে। ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত আরসিবির হয়ে আইপিএল খেলেছিলেন তিনি। তাছাড়া রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু রাহুলের নিজের শহরের দল। সেই সম্ভাবনা ফের নিজের মুখেই যেন উসকে দিলেন তিনি।

এক সমর্থকের সঙ্গে কথোপকথনে দেখা যায় রাহুলকে। সেই সমর্থক বলেন, "আমি আরবিসি-র অন্ধভক্ত। অনেক দিন ধরে আরবিসি-র খেলা দেখছি। তুমি আগেও আরসিবি-তে খেলেছ। আর নিশ্চয়ই বর্তমানের জল্পনা সম্পর্কে জানো। আমি বিশেষ কিছু বলব না। কিন্তু প্রার্থনা করছি, তুমি আরসিবি-তে ফিরে এসে দুরন্ত খেলো।" উত্তরে রাহুল সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়ার বদলে হাসিমুখে বলেন, "আশা করছি।"

তার পরই আরও পোক্ত হয় রাহুলের আরসিবি যোগ দেওয়ার সম্ভাবনা। তবে সেখানেও রয়েছে জটিলতা। সামনেই আইপিএলের মেগা নিলাম। তার আগে রিটেনশনের নিয়ম খোলসা করেনি বোর্ড। ট্রেডিং উইন্ডো নিয়েও ধোঁয়াশা রয়েছে। সেক্ষেত্রে রাহুল লখনউ ছাড়লে একমাত্র নিলামই ভরসা। কিন্তু সেখানে শুধু আরসিবি নয়, অন্য দলও ঝাঁপাতে পারে তারকা ব্যাটারের জন্য। ফলে আপাতত অপেক্ষা ছাড়া উপায় নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত আইপিএলের অন্যতম বিতর্কিত অধ্যায় ছিল কেএল রাহুল আর সঞ্জীব গোয়েঙ্কার ‘সংঘাত’।
  • প্রকাশ্যে দলের অধিনায়ককে বকাবকি করছেন মালিক, এই দৃশ্য ঘিরে উত্তাল হয়েছিল সোশাল মিডিয়া।
  • পরে সঞ্জীব গোয়েঙ্কা রাহুলকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে বিবাদ মেটানোর চেষ্টা করলে আপাত শান্ত হয় পরিস্থিতি।
Advertisement