shono
Advertisement
KL Rahul

ক্যাপ্টেন কুলকে ছেঁটে ফেলেছিলেন, এবার কি অধিনায়ক রাহুলকেও সরাবেন গোয়েঙ্কা?

দলের পারফরম্যান্সে নাকি অসন্তুষ্ট গোয়েঙ্কা, মত ওয়াকিবহাল মহলের।
Published By: Anwesha AdhikaryPosted: 04:51 PM May 09, 2024Updated: 06:50 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলের অধিনায়ককে প্রকাশ্যে ভর্ৎসনা করছেন মালিক! বুধবার আইপিএলের ম্যাচ শেষ হওয়ার পরে সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) এমন আচরণের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। লখনউ সুপার জায়ান্টস কর্ণধারের এই কাজে তোপ দেগেছেন নেটিজেনদের একাংশ। তবে এই বিতর্কের আবহে উঠে আসছে নয়া সম্ভাবনার কথা। অনেকেই মনে করছেন, এবার দলের অধিনায়কত্ব থেকে ছেঁটে ফেলা হতে পারে কে এল রাহুলকে (KL Rahul)। কারণ স্বয়ং মহেন্দ্র সিং ধোনিকেও ক্যাপ্টেন্সি থেকে সরাতে দ্বিধাবোধ করেননি গোয়েঙ্কা।

Advertisement

২০১৭ সালেও দলের অধিনায়কের সঙ্গে 'সংঘাতে' জড়িয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। সেই সময় রাইজিং পুণে সুপার জায়ান্টসের মালিক ছিলেন তিনি। কিন্তু সেই মরশুমে একেবারেই ভালো খেলতে পারেনি পুণে। ফলস্বরূপ, টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়কের পদ থেকে ধোনিকে (MS Dhoni) সরিয়ে দেন তিনি। পরিবর্তে স্টিভ স্মিথকে অধিনায়ক করা হয়।

[আরও পড়ুন: আরও বড় সমস্যায় বজরং! নাডার পর ভারতীয় তারকাকে সাসপেন্ড আন্তর্জাতিক কুস্তি সংস্থার

এই সিদ্ধান্তের তীব্র বিরোধিতা হয়েছিল দেশজুড়ে। তবে যাবতীয় সমালোচনাকে 'ডোন্ট কেয়ার' দেখিয়ে নিজের অবস্থানে অনড় ছিলেন গোয়েঙ্কা। সাফ জানিয়েছিলেন, ধোনি দেশের সফলতম অধিনায়ক। তার সঙ্গে তরুণ তারকাদের তুলনা চলে না। কিন্তু দলের দৃষ্টিভঙ্গি অনুযায়ী তরুণ অধিনায়ককেই দরকার।

২০২৪ আইপিএলেও (IPL 2024) কি ফিরবে সেই একই ঘটনা? সূত্রের খবর, গত দুবার এলএসজি প্লে অফে খেললেও দলের পারফরম্যান্সে সন্তুষ্ট নন গোয়েঙ্কা। তাঁর ট্রফি চাই। তাই তৃতীয় মরশুমে অধিনায়ক হিসাবে রাহুলের উপরে ট্রফি জেতার বেশ চাপ ছিল। কিন্তু হায়দরাবাদের কাছে গোহারা হারের পরে ট্রফি জয় তো দূর, প্লে অফ খেলাও অনিশ্চিত হয়ে পড়েছে লখনউয়ের (Lucknow Super Giants) পক্ষে। অনেকে মনে করছেন, সেই রাগ থেকেই প্রকাশ্যে দলের অধিনায়ককে 'হেনস্তা' করেছেন গোয়েঙ্কা। যদিও মালিকের কথার কোনও উত্তর দেননি রাহুল। কিন্তু প্রশ্ন উঠছে, ধোনির মতো করেই কি রাহুলকেও অধিনায়কত্ব থেকে সরিয়ে দেবেন গোয়েঙ্কা? আশঙ্কা একেবারেই অমূলক নয়। আরও শোনা যাচ্ছে, আগামী মরশুমে রাহুলকে নিজের দলেও রাখতে চান না লখনউ কর্ণধার। 

[আরও পড়ুন: ‘ভারতের চার স্পিনার নেওয়া অযৌক্তিক নয়’, টি-২০ বিশ্বকাপ নিয়ে মত ওয়ালশের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লখনউ সুপার জায়ান্টস কর্ণধারের এই কাজে তোপ দেগেছেন নেটিজেনদের একাংশ।
  • ২০১৭ সালেও দলের অধিনায়কের সঙ্গে 'সংঘাতে' জড়িয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। সেই সময় রাইজিং পুণে সুপার জায়ান্টসের মালিক ছিলেন তিনি।
  • য়দরাবাদের কাছে গোহারা হারের পরে ট্রফি জয় তো দূর, প্লে অফ খেলাও অনিশ্চিত হয়ে পড়েছে লখনউয়ের পক্ষে।
Advertisement